বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh’s Doppleganger: সোলাপুরে কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? দেখে অবাক জনতা, চটল বিজেপি

Shah Rukh’s Doppleganger: সোলাপুরে কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? দেখে অবাক জনতা, চটল বিজেপি

কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে?

মহারাষ্ট্রের সোলাপুরে কংগ্রেসের নির্বাচনী প্রচারে অবিকল শাহরুখ খানের মতো দেখতে ব্যক্তি। বেজায় চটে বিজেপির দাবি, এটা কংগ্রেসের নতুন কেলেঙ্কারি।

মহারাষ্ট্রের সোলাপুর, সেখানে কংগ্রেসের হয়ে ভোটে লড়ছেন প্রণীতি শিন্ডে। বৃহস্পতিবার তাঁরই হয়ে ভোটপ্রচারে নেমেছিলেন যিনি, তাঁকে দেখে চমকে উঠেছিলেন অনেকেই। এক ঝলক দেখেই তাঁকে মনে হবে, একী শাহরুখ নাকি? 

আজ্ঞে নাহ, তিনি কিংখান শাহরুখ নন। তবে অবিকল তাঁরই মতো দেখতে এক ব্যক্তি। শাহরুখ আর তাঁকে পাশাপাশি দাঁড় করিয়ে দিলে কোনটা আসল, আর কোনটা নকল তা চিনতে গিয়ে হোঁচট খেতে হবে। সোলাপুরে কংগ্রেস প্রার্থী প্রণীতি শিন্ডের হয়ে অবিকল শাহরুখ খানের মতো দেখতেব্যক্তির প্রচারের ভিডিও ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

আর বিরোধী দল কংগ্রেসের এমন কাণ্ডে বেজায় চটে বিজেপি। গেরুয়া শিবির এটাকে কংগ্রেসের 'কেলেঙ্কারি' বলে অভিহিত করেছে। ভারতের নির্বাচন কমিশন এবং শাহরুখ খানকে এক্স-এ ট্যাগ করে বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা নির্বাচনী প্রচারণা সম্পর্কে কিছু পোস্ট শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘ভাবুন একবার যে দলটি এতদূর যেতে পারে, মানুষকে এত নির্লজ্জভাবে প্রকাশ্যে বোকা বানাতে পারে। ভুয়ো সমীক্ষা চালানো, ভুয়ো ভারত বিরোধী বয়ান তৈরি করা, কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে সেলিব্রিটিদের ডিপ ফেক তৈরি করা, সবই করেছে এরাঁ। আর এখন এই ঘটনা। এখন আপনারা বুঝতে পারছেন কেন এই দল ইভিএমকে দোষারোপ করছে।'

আরও পড়ুন-উলুধ্বনি হল, ছেলেকে সামনে রেখেই মালাবদল, শুভদৃষ্টি হল রাতুল-রূপাঞ্জনার

আরও পড়ুন-৬ বছরের ছোট বরের সঙ্গে শুভদৃষ্টিতে লাজুক রূপাঞ্জনা, দেখুন বিয়ের নানান মুহূর্ত…

ভাইরাল ভিডিওতে শাহরুখের মতো ওই ব্যক্তিকে বাদশার অনুকরণে চুলে পনিটেল করতেও দেখা গিয়েছে। লোকজনের উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যায় তাঁকে। ওই প্রচার গাড়িতে কংগ্রেসের ব্যানারে রাহুল গান্ধী, প্রণীতি শিন্ডের ছবি সহ অন্যান্য নেতাদের ছবি ছিল।

কিছু সংবাদ মাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, কংগ্রেসের প্রচারে অংশগ্রহণকারী শাহরুখ খানের মতো দেখতে এই ব্যক্তি হল ইব্রাহিম কাদরি। যদিও সত্যিই তিনি ইব্রাহিম কাদরি (যিনি শাহরুখ খানের doppelganger হিসাবে বিখ্যাত) কিনা তা নিশ্চিচ নয়। সোশ্যাল মিডিয়ায় বহু আগে থেকেই ইব্রাহিম কাদরির বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। গুজরাটে জন্মগ্রহণকারী ইব্রাহিমের খ্যাতি শাহরুখের 'রইস' মুক্তি পাওয়ার পর থেকে। শাহরুখের সঙ্গে ইব্রাহিমের সাদৃশ্য নেটপাড়ার নজর এড়ায়নি। বহু অনুষ্ঠানেই ইব্রাহিম উপস্থিত হন, যেখানে তিনি শাহরুখের সংলাপ বলে এবং তাঁর মতো করে পোজ দেন।

প্রসঙ্গত, সোলাপুরের কংগ্রেস প্রার্থী প্রণীতি শিন্ডে হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্ডের মেয়ে। সুশীল কুমার শিন্ডে ২০০৩ থেকে ২০০৪ সাল পর্যন্ত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীও ছিলেন। প্রণীতি সোলাপুর সিটি সেন্ট্রালের বর্তমান বিধায়ক এবং লোকসভার জন্য কংগ্রেস তাঁকে প্রার্থী করেছে। আগামী ৭ মে তৃতীয় দফায় ভোটগ্রহণ হবে সোলাপুরে। ২০১৯ সালে সোলাপুর আসনে বিজেপির জয়সিধেশ্বর স্বামীর কাছে হেরে যান সুশীল কুমার শিন্ডে। এবার সুশীল কুমার শিন্ডের মেয়ের বিরুদ্ধে রাম সতপুতেকে প্রার্থী করেছে বিজেপি। মালশিরাস আসন থেকে মহারাষ্ট্রের বর্তমান বিধায়কও হলেন রাম।

বায়োস্কোপ খবর

Latest News

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয়

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.