বাংলা নিউজ > বায়োস্কোপ > Nayanthara-Deepika: ক্যামিওর নামে ‘জওয়ান’-এর লাইমলাইট কেড়েছেন দীপিকা! শাহরুখের উপর ক্ষুব্ধ নয়নতারা?

Nayanthara-Deepika: ক্যামিওর নামে ‘জওয়ান’-এর লাইমলাইট কেড়েছেন দীপিকা! শাহরুখের উপর ক্ষুব্ধ নয়নতারা?

ক্ষুব্ধ নয়নতারা?  

Nayanthara-Deepika: শাহরুখের স্ত্রী আর মায়ের ভূমিকায় দীপিকার উপস্থিতি নজরকাড়া জওয়ান-এ। জওয়ান মুক্তির পর শাহরুখ-নয়নতারার চেয়ে আলোচনায় শাহরুখ-দীপিকা জুটি, তাতেই নাকি বেজায় চটেছেন দক্ষিণী সুন্দরী। 

বক্স অফিস জুড়ে এখন শুধু ‘জওয়ান’। শাহরুখের এই ছবিতে মজে আট থেকে আশি, কিন্তু আচমকাই ‘জওয়ান’ ঘিরে শুরু বিতর্ক! শাহরুখ খানের এই ছবির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করেছেন দক্ষিণী সুন্দরী নয়নতারা। দর্শক থেকে সমালোচক সকলেই মুগ্ধ ফোর্স ওয়ান হেড নর্মদা রাইয়ের অসাধারণ পারফরম্যান্সে। আগামিতে নয়নতারাকে আরও বেশি করে বলিউডের ছবিতে দেখতে আগ্রহী সকলে। যদিও নায়িকার ঘনিষ্ঠমহল সূত্রে খবর, জওয়ান রিলিজের পর থেকেই ‘মুড অফ’ নয়নতারার। নতুন কোনও ছবির চিত্রনাট্য নিয়ে আপতত ভাবছেন না দক্ষিণী সুন্দরী। ‘জওয়ান’ পরিচালক অ্যাটলির উপর নাকি মনঃক্ষুণ্ন অভিনেত্রী। আরও পড়ুন- পিছনে ফেলল বাহুবলী ২-কে! শাহরুখের ‘জওয়ান’ ঘোড়া থামবে না সহজে, ১৪ দিনের আয় কত?

নায়িকার এক ঘনিষ্ঠ হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, ‘অ্যাটলির উপর নয়নতারা বেজায় মনঃক্ষুণ্ন কারণ ফাইনাল এডিটে ওঁর বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্য ছেঁটে ফেলা হয়েছে। দীপিকা পাড়ুকোনের চরিত্রে বাড়ানো হয়েছে, অন্যদিকে নয়নতারাকে সাইডলাইন করা হয়েছে’।

নয়নতারার দাবি (যদি তা সত্যি হয়) অস্বীকার করার জো নেই! শুরু থেকেই জানানো হয়েছিল এই ছবিতে ক্যামিও অ্যাপিয়ারেন্সে রয়েছেন দীপিকা পাড়ুকোন। যদিও ছবি দেখবার সময় অবাক হয়েছেন জওয়ান-এ দীপিকার স্ক্রিন টাইম এবং চরিত্রের গুরুত্ব দেখে। শাহরুখের সঙ্গে দীপিকার রোম্যান্স থেকে ইমোশ্যানাল মুহূর্ত রয়েছে ছবির বড় অংশ জুড়ে। প্রসঙ্গত, জওয়ানে বিক্রম রাঠোরের স্ত্রী ঐশ্বর্য রাঠোরের ভূমিকায় দেখা মিলেছে দীপিকার। একদিকে তিনি শাহরুখের মা, আবার স্ত্রী! পাল্লায় বেশ ভারী ঐশ্বর্যের চরিত্রায়ন। নয়নতারার ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, ‘সেই কারণেই হয়ত আগামিতে বলিউড প্রোজেক্টে নয়নতারাকে দেখা নাও যেতে পারে, অন্তত খুব শীঘ্র তো নয়ই। দক্ষিণের লিডিং হিরোইন নয়নতারা, এমন আচরণ মোটেই পছন্দ হয়নি তাঁর’।

সেই কারণেই কি মুম্বইতে অনুষ্ঠিত ‘জওয়ান’-এর সাক্সেস মিটে হাজির ছিলেন না নয়নতারা? দক্ষিণ থেকে ‘কালী’ বিজয় সেতুপতি মুম্বই উড়ে এলেও আসেননি নয়নতারা। অথচ শাহরুখের পাশে বিরাজমান ছিলেন লাস্যময়ী দীপিকা পাড়ুকোন। নয়নতারার সেই ঘনিষ্ঠ অবশ্য সে কথা মানতে না-রাজ। তাঁর মতে, নয়নতারা নিজের ছবির প্রচারানুষ্ঠানে যোগ দেন না। অতীতের তিক্ত অভিজ্ঞতার জেরেই এই সিদ্ধান্ত। নয়নতারার বিশ্বাস তাঁর কাজ অভিনয় করা, প্রচার করা নয়।

 

<p>জওয়ান-এর সাক্সেস মিটে শাহরুখের পাশে দীপিকা </p>

জওয়ান-এর সাক্সেস মিটে শাহরুখের পাশে দীপিকা 

(Girish Srivastav)

দেশের বক্স অফিসে প্রতিদিনই নিত্যনতুন রেকর্ড গড়ছে ‘জওয়ান’, বিশ্ব বক্স অফিসেও ১০০০ কোটির লক্ষ্যে দৌড়াচ্ছে শাহরুখের এই ছবি। কিন্তু বিশেষজ্ঞদের মতে এই সাফল্য নয়নতারার বলিউড কেরিয়ারকে সেভাবে প্রভাবিত করবে না। এক বিশেষজ্ঞের কথায়, জওয়ানে প্রশংসা কুড়ালেও নয়নতারাকে নিয়ে সেভাবে আলোচনা হয়নি। বলিউডে প্রথম সারির নায়িকা হওয়া এই বয়সে বেশ মুশকিল তাঁর জন্য, ইতিমধ্যেই ৪০-এর গণ্ডি পার করে ফেলেছেন নয়নতারা। তবে চরিত্রাভিনেত্রী হিসাবে তাঁর জায়গা নিঃসন্দেহে রয়েছে, জওয়ান-এ শাহরুখের সঙ্গে বয়সের ফারাক বিশেষ না থাকায় ভালো মানিয়েছে দুজনকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

গায়ে হলুদ, সিক্ত শরীরে লেপটে আছে গাঁদার পাপড়ি, শোভন-সোহিনীর বিয়ের অদেখা ঝলক কেমন কাটবে আগামিকাল শ্রাবণের প্রথম সোমবার? ২২ জুলাইয়ের রাশিফল দেখে নিন 'দল ব্যবস্থা নেবে... যতবড় নেতার ছত্রছায়ায় থাকুন', ২১ এর সভা থেকে অভিষেক-বার্তা ছেলের সঙ্গে সাঁতারে ডুব প্রিয়াঙ্কার, 'রাহুল কোথায়?' প্রশ্ন নেটপাড়ার সর্বদলীয় মিটিং থেকে লাইভ টুইট করেছেন জয়রাম রমেশের, খোঁচা দিল বিজেপি 'এগুলো আমায় শেখাবে না, এসব গান আমার মুখস্থ', মঞ্চেই কাকে বকা দিলেন মমতা? গুরু পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ আয়োজন, কার পুজো করলেন কাঞ্চন-শ্রীময়ী? ‘‌বিপদের মুখে একতাই শক্তি’‌, বাংলাদেশ থেকে ফেরা নাগরিকদের সাহায্যের আশ্বাস মমতার ট্রেন্ট ব্রিজে শতরান জো রুটের! বিরাটকে পিছনে ফেলে টেস্টে টপকে গেলেন চন্দরপলকেও! সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.