বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়াকে দেখে উইকেন্ড কাটাবেন শাহরুখ, আর চুমুক দেবেন পানীয়ে, লিখলেন টুইটারে

আলিয়াকে দেখে উইকেন্ড কাটাবেন শাহরুখ, আর চুমুক দেবেন পানীয়ে, লিখলেন টুইটারে

উইকেন্ডে আলিয়ার সিনেমা ডার্লিংস দেখবেন শাহরুখ থামস আপ খেতে খেতে, জানালেন টুইটারে।

অনেকদিন পর কাজ থেকে ছুটি নিচ্ছেন শাহরুখ খান। শুক্রবার একটা টুইট করে শেয়ার করে নিলেন কীভাবে তা কাটাবেন নিজের সঙ্গে। 

করোনা আর লকডাউনের কারণে চার বছর ধরে কোনও ছবি আসেনি শাহরুখের। তবে এখন তিনি খুব ব্যস্ত। হাতে রয়েছে তিনখানা ছবি। খুব জলদি সেসবের কাজ শেষ করতে উঠেপড়ে লেগেছেন তিনি।

তবে শুক্রবার একটা টুইট করেছেন তিনি। যা নজর কেড়েছে। যেখানে নিজের উইকেন্ড প্ল্যান শেয়ার করেছেন শাহরুখ। লিখেছেন, ‘গত কয়েকদিন ধরে টানা কাজ করছি। সুতরাং আমার প্রিয় টাইমপাসটা করা খুব দরকার। নিজের সত্ত্বাকে ভালোবাসা আর নিজেকে প্যাম্পর করা। সঙ্গে প্রভুজি/ থাম্বস আপ আর ডার্লসিংস (এটা কোনও এনডর্সমেন্ট নয়। শুধু আমি নিজেকে নিজে নষ্ট করব ডে অফে।)’

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। এরপর থেকে দীর্ঘ অপেক্ষা শাহরুখ ভক্তদের জন্য। যদিও আশার কথা হল, আগামী কয়েক মাসের মধ্যে একটি বা দুটি নয়, তিন-তিনটি ছবি নিয়ে আসছেন শাহরুখ। ‘পাঠান’-এর শ্যুটিং সম্পূর্ণ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা।

২০২৩ সালের ২৫ শে জানুয়ারি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে পাঠান। আর ২০২৩ সালে ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে ডানকি। আর এই দুটো ছবির মাঝে আসবে ‘জওয়ান’, ৫ জুন।

আপাতত চারদিকে আলিয়ার ডার্লিংস নিয়েই চর্চা। এই ছবি দিয়েই প্রথমবার প্রযোজনায় হাত রেখেছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেই নিজের প্রযোজনায় প্রথম ছবির চুটিয়ে প্রচার করেছেন। প্রচারের কাজে ছুটে বেড়িয়েছেন মায়ানগরীর এ প্রান্ত থেকে অন্য প্রান্ত। ছবিতে মা-মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট এবং শেফালি শাহ। এটি একটি ডার্ক কমেডি। OTT প্ল্যাটফর্ম Netflix-এ ৫ অগস্ট থেকে স্ট্রিমিং হচ্ছে এই ছবি।

তবে কিছু মানুষ এই ছবি বয়কট করার ডাক দিয়েছেন ইতিমধ্যেই। যার কারণ নাকি ডার্লিংস পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছে। মুম্বইয়ের নিম্ন মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে এসেছে ছবিতে। প্রতিনিয়ত অত্যাচারের শিকার বদরুন্নিসা স্বামীর থেকে প্রতিশোধ নিতে চায়। যেভাবে তাঁকে আঘাত করা হয়, সে ভাবেই স্বামী হামজাকে আঘাত করে সে। কখনও মুখে জল ছুড়ে মারে, কখনও জলের ট্যাঙ্কে চুবিয়ে রাখে। এমনকি চেয়ারে বেঁধে মারধরও করে দেখানো হয়েছে। আর এইসব দৃশ্য দেখেই টুইটারে ছবি বয়কটের ডাক উঠেছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি! সাইক্লোন ‘রেমাল’-র চোখরাঙানি! কোন জেলায় কেমন বৃষ্টি হবে? রইল পূর্বাভাস বনকর্মী খুনে ৩ বাংলাদেশি চোরাশিকারি গ্রেফতার, মধু-হরিণের জন্য জলসীমা লঙ্ঘন IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.