বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়াকে দেখে উইকেন্ড কাটাবেন শাহরুখ, আর চুমুক দেবেন পানীয়ে, লিখলেন টুইটারে
উইকেন্ডে আলিয়ার সিনেমা ডার্লিংস দেখবেন শাহরুখ থামস আপ খেতে খেতে, জানালেন টুইটারে।

আলিয়াকে দেখে উইকেন্ড কাটাবেন শাহরুখ, আর চুমুক দেবেন পানীয়ে, লিখলেন টুইটারে

  • অনেকদিন পর কাজ থেকে ছুটি নিচ্ছেন শাহরুখ খান। শুক্রবার একটা টুইট করে শেয়ার করে নিলেন কীভাবে তা কাটাবেন নিজের সঙ্গে। 

করোনা আর লকডাউনের কারণে চার বছর ধরে কোনও ছবি আসেনি শাহরুখের। তবে এখন তিনি খুব ব্যস্ত। হাতে রয়েছে তিনখানা ছবি। খুব জলদি সেসবের কাজ শেষ করতে উঠেপড়ে লেগেছেন তিনি।

তবে শুক্রবার একটা টুইট করেছেন তিনি। যা নজর কেড়েছে। যেখানে নিজের উইকেন্ড প্ল্যান শেয়ার করেছেন শাহরুখ। লিখেছেন, ‘গত কয়েকদিন ধরে টানা কাজ করছি। সুতরাং আমার প্রিয় টাইমপাসটা করা খুব দরকার। নিজের সত্ত্বাকে ভালোবাসা আর নিজেকে প্যাম্পর করা। সঙ্গে প্রভুজি/ থাম্বস আপ আর ডার্লসিংস (এটা কোনও এনডর্সমেন্ট নয়। শুধু আমি নিজেকে নিজে নষ্ট করব ডে অফে।)’

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। এরপর থেকে দীর্ঘ অপেক্ষা শাহরুখ ভক্তদের জন্য। যদিও আশার কথা হল, আগামী কয়েক মাসের মধ্যে একটি বা দুটি নয়, তিন-তিনটি ছবি নিয়ে আসছেন শাহরুখ। ‘পাঠান’-এর শ্যুটিং সম্পূর্ণ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা।

২০২৩ সালের ২৫ শে জানুয়ারি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে পাঠান। আর ২০২৩ সালে ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে ডানকি। আর এই দুটো ছবির মাঝে আসবে ‘জওয়ান’, ৫ জুন।

আপাতত চারদিকে আলিয়ার ডার্লিংস নিয়েই চর্চা। এই ছবি দিয়েই প্রথমবার প্রযোজনায় হাত রেখেছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেই নিজের প্রযোজনায় প্রথম ছবির চুটিয়ে প্রচার করেছেন। প্রচারের কাজে ছুটে বেড়িয়েছেন মায়ানগরীর এ প্রান্ত থেকে অন্য প্রান্ত। ছবিতে মা-মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট এবং শেফালি শাহ। এটি একটি ডার্ক কমেডি। OTT প্ল্যাটফর্ম Netflix-এ ৫ অগস্ট থেকে স্ট্রিমিং হচ্ছে এই ছবি।

তবে কিছু মানুষ এই ছবি বয়কট করার ডাক দিয়েছেন ইতিমধ্যেই। যার কারণ নাকি ডার্লিংস পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছে। মুম্বইয়ের নিম্ন মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে এসেছে ছবিতে। প্রতিনিয়ত অত্যাচারের শিকার বদরুন্নিসা স্বামীর থেকে প্রতিশোধ নিতে চায়। যেভাবে তাঁকে আঘাত করা হয়, সে ভাবেই স্বামী হামজাকে আঘাত করে সে। কখনও মুখে জল ছুড়ে মারে, কখনও জলের ট্যাঙ্কে চুবিয়ে রাখে। এমনকি চেয়ারে বেঁধে মারধরও করে দেখানো হয়েছে। আর এইসব দৃশ্য দেখেই টুইটারে ছবি বয়কটের ডাক উঠেছে।

 

বন্ধ করুন