বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ না সলমন? বিদ্যার জবাব শুনে হেসে কুটিপাটি নেটদুনিয়া!
বিদ্যা বালন। ছবি সৌজন্যে - টুইটার
বিদ্যা বালন। ছবি সৌজন্যে - টুইটার

শাহরুখ না সলমন? বিদ্যার জবাব শুনে হেসে কুটিপাটি নেটদুনিয়া!

  • ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে একটি চ্যাট সেশনে এসেছিলেন বিদ্যা বালন।সেখানে এক ব্যক্তি তাঁকে জিজ্ঞেস করে বসেন শাহরুখ নাকি সলমন কাকে বেশি পছন্দ বিদ্যার? বিদ্যার মজাদার জবাব শুনে খুশ তাঁর অনুরাগীরা।

অভিনয়ে পারদর্শী হওয়ার পাশাপাশি বরাবরই নজর কেড়েছে বিদ্যা বালনের রসবোধ। এবং অবশ্যই তাঁর বুদ্ধিমত্তা। সে ছবিতে তাঁর অভিনয়ই হোক কিংবা সাক্ষাৎকার, বিদ্যার 'পারফর্মেন্স' সবসময়ই মন জয় করেছে দর্শক এবং শ্রোতাদের। সম্প্রতি,ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে একটি লাইভ চ্যাট সেশনে এসেছিলেন 'শেরনি'। সেখানে এক ব্যক্তি তাঁকে জিজ্ঞেস করে বসেন শাহরুখ নাকি সলমন কাকে বেশি পছন্দ বিদ্যার? বিদ্যার মজাদার জবাব শুনে ও দেখে ফের একবার খুশ তাঁর অনুরাগীরা।

বিদ্যার সেই মজাদার জবাব। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
বিদ্যার সেই মজাদার জবাব। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

গত সোমবার ইনস্টাগ্রামে নিজের অনুরাগী ও ফলোয়ার্সদের সঙ্গে একটি চ্যাট সেশনে আড্ডায় মেতে উঠেছিলেন বিদ্যা বালন। তাঁর উদ্দেশে রাখা নেটিজেনদের একের পর এক প্রশ্নের জবাব অক্লান্তভাবে দিয়ে গেছেন বিদ্যা। কেউ জিজ্ঞেস করেছেন বিদ্যার পছন্দের খাবারের নাম আবার কেউ খোঁজ করছেন নায়িকার প্রিয় পারফিউমের। কারও কারও আবার প্রশ্ন নায়িকার প্রিয় ওয়েব সিরিজ কী? কাউকেই নিরাশ করেননি 'ডার্টি পিকচার'-এর নায়িকা। এমন সময়ই এক ব্যক্তি জিজ্ঞেস করে বসলেন শাহরুখ নাকি সলমন, কে বেশি পছন্দের বিদ্যার? প্রথমে কিছু না বললেও ওই ব্যক্তির প্রশ্নের জবাবে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে একটি হাসিখুশি ছবি পোস্ট করে বিদ্যার ক্যাপশন 'আমার শাহরুখ'. সঙ্গে লাল রঙের একটি হার্টের ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি। অভিনেত্রীর তরফে এহেন মজাদার জবাব পেয়ে বেশ খুশিই হয়েছেন তাঁর অনুরাগীরা।

 

সম্প্রতি, ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের পরবর্তী ছবি 'শেরনি' এর ট্রেলারের ভিডিও আপলোড করেছেন এই অভিনেত্রী। চলতি মাসের ১৮ তারিখ ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে এই ছবি। অমিত মাসুরকর পরিচালিত 'শেরনি'-তে একজন দুঁদে বন দফতরের অফিসারের ভূমিকায় দেখা যাবে বিদ্যাকে।

বন্ধ করুন