বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Karan: ‘তুই মানুষ খুন করবি, নয় নিজে মরবি’, করণকে কেন একথা বলেছিলেন বন্ধু শাহরুখ?

Shah Rukh-Karan: ‘তুই মানুষ খুন করবি, নয় নিজে মরবি’, করণকে কেন একথা বলেছিলেন বন্ধু শাহরুখ?

শাহরুখকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন করণ

করণের ড্রাইভিং স্কিলের নমুনা দেখে হাঁ হয়ে গিয়েছিলেন শাহরুখ। তিন মিনিট পরেই গাড়ি থামাতে বলেন কিং খান। সঙ্গে উপদেশ দেন ভবিষ্যতে গাড়ির স্টিয়ারিং হাতে না ধরবার। 

শাহরুখ খানের সঙ্গে করণ জোহরের বন্ধুত্বের কথা কারুর অজানা নয়। ৩০ বছরেরও বেশি সময় ধরে অটুট এই ‘ইয়ারানা’। একটা সময় তাঁদের ‘ব্রোম্যান্স’ নিয়ে কমচর্চা ছিল বলিউডে! শাহরুখকে বড় দাদার মতো সম্মান করেন করণ। সম্প্রতি ‘সেলফি’ ছবির ট্রেলার লঞ্চে নিজেদের সম্পর্কের এক গোপন কাহিনি ফাঁস করলেন প্রযোজক। যা শুনলে আপনার হাসি থামবে না!

জানেন কি তিন দশক আগে করণ জোহরকে তাঁরই গাড়ি থেকে সটান বার করে দিয়েছিলেন শাহরুখ খান। করণ জানান, সেইসময় মারুতি ৮০০ গাড়ি চালাতেন তিনি। বন্ধু আদিত্য চোপড়া তাঁকে নির্দেশ দিয়েছিল শাহরুখ খানকে বাড়ি থেকে তুলে ফিল্মিস্তান স্টুডিও-তে নিয়ে আসতে শ্যুটিংয়ের জন্য। কোনওদিনই সময়ে সেটে আসনেন শাহরুখ, তাই করণকে পাঠানো সময়মতো নায়ককে সেটে হাজির করতে। 

করণ স্মৃতি হাতড়ে বলেন, ‘শাহরুখ আমার গাড়িতে উঠে বসল। আমি ড্রাইভারের সিটে, ঠিক তিন মিনিট পর আমাকে বলল- জলদি গাড়িটা সাইডে থামা। আমি সেইমতো গাড়ি থামিয়ে প্রশ্ন করি, কী হয়েছে। উলটো দিক থেকে জবাব আসে এক্ষুণি গাড়ির বাইরে বার হয়ে যা।' এরপর উপদেশের সুরে শাহরুখ করণকে জানান, ‘তুই কোনওদিন গাড়ি চালাস না ভবিষ্যতে, হয় লোকে মরবে না হলে তুই মরবি। কিছু একটা ঘটবে’। সেই সময় করণের বয়স ছিল সবে ১৮!

এখানেই থেমে থাকেননি শাহরুখ। স্টুডিওতে পৌঁছানোর পর ল্যান্ডফোন মারফত করণ জোহরের বাবা যশ জোহরকে ফোন করেন শাহরুখ। এবং জানান, তিনি যেন অবিলম্বে করণের গাড়ি চালানো বন্ধ করেন, করণের জন্য ড্রাইভার রাখবার কথা বলেন অথবা ট্যাক্সিতে সেটে পাঠানোর ব্যবস্থা করতে বলেন। 

করণের আফসোস আজও গাড়ি চালানোটা শেখা হয়নি তাঁর। ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালক যে গাড়ি চালাতে জানেন না এটা শুনে ‘সেলফি’ তারকা অক্ষয় চমকে যান। পালটা প্রশ্ন করেন, ‘সত্যি কি তোমার ড্রাইভিং লাইসেন্স নেই?’ এই প্রশ্নের উত্তর অবশ্য এড়িয়ে যান করণ জোহর। 

আদিত্য চোপড়া পরিচালিত ‘দিলওয়ালে দুলহানিয়া লেযায়েঙ্গে’ ছবিতে শাহরুখের বন্ধুর ভূমিকায় অভিনয় করেছিলেন করণ জোহর। পরবর্তীতে করণের ডেবিউ ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর নায়ক হন শাহরুখ। এরপরেও এই জুটি দর্শকদের উপহার দিয়েছে ‘কভি খুশি কভি গম’, ‘মাই নেম ইজ খান’-এর মতো ছবি। করণ প্রযোজিত অসংখ্য ছবিতে কাজ করেছেন কিং খান। তিন দশক পেরিয়েও শাহরুখ-করণের ব্রোম্যান্স একইরকম রয়েছে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌আমিও তো দীর্ঘদিন ধরে মার খাচ্ছি....‌’‌, নীরব থাকার পণ ভেঙে মুখ খুললেন দিলীপ ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ!রাজস্থান থেকে আটক১ খলিস্তানি নেতা পান্নুন খুনের ছক কষার ঘটনায় ভারতীয় নাগরিকের প্রত্যর্পণ আমেরিকায় গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে ধাক্কা মালগাড়ির, লাইনচ্যুত ২ কামরা, উদ্বেগ মমতার হোয়াটসঅ্যাপ ব্যবহারে দ্বিগুণ মজা, ভয়েস মেসেজ নিজে থেকেই টেক্সট আকার নেবে ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা মুরলীধর সেন লেনে BJP অফিসের কাছেই মিলল সুতলি বোমার মতো বস্তু, কী বলল পুলিশ? বাংলার ৭ হাসপাতালকে জরিমানা, পুনর্বিবেচনার আর্জি জানিয়ে NMC-কে চিঠি রাজ্যের 'বাবা না বয়ফ্রেন্ড!' দিদি নম্বর ১-এর মঞ্চে এই বাবা-মেয়ে জুটিকে দেখে তাজ্জব রচনাও

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.