বাংলা নিউজ > বায়োস্কোপ > থ্রিলার ছবিতে জুটিতে সাহেব-সৌরসেনী, পরিচালনায় শেখর ঘোষ
টলিউডের নতুন জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
টলিউডের নতুন জুটি (ছবি-ইনস্টাগ্রাম)

থ্রিলার ছবিতে জুটিতে সাহেব-সৌরসেনী, পরিচালনায় শেখর ঘোষ

  • টলিপাড়ার নতুন জুটি- সাহেব ভট্টাচার্য ও সৌরসেনী মৈত্র। 

টলিগঞ্জে এখন সাসপেন্স-থ্রিলার জঁর ছবির রমরমা। আসলে বাঙালি বরবারই রহস্য ও রোমাঞ্চে ভরপুর কাহিনির প্রতি আকৃষ্ট হয়। তাই রুপোলি পর্দাতেও ঘুরে ফিরে আসে এই ঘরানা। তেমনই একটি ছবি নিয়ে হাজির হচ্ছেন পরিচালক শেখর ঘোষ। এই থ্রিলারে লিড রোলে দেখা মিলবে সাহেব ভট্টাচার্য ও সৌরসেনী মৈত্রের। 

প্রায় ৭০০ টি কমার্সিয়াল এবং দুটি হিন্দি ফিচার ফিল্মের ( সোপার সে ওপার এবং চৌকি) পর বাংলায় নিজের প্রথম ফিচার ফিল্ম নিয়ে হাজির হচ্ছেন শেখর ঘোষ।প্রযোজনায় মুম্বইয়ের প্রযোজনা সংস্থা সুগার কোটেড ফিল্মস। সাহেব-সৌরসেনী ছাড়াও এই ছবিতে থাকছেন শান্তিলাল মুখোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়, চন্দন সেন, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

নিজের আগামী প্রোজেক্ট সম্পর্কে পরিচালক জানিয়েছেন- ‘আমাদের আজকের জনজীবন যে পথে ধাবিত হচ্ছে, যেভাবে আমরা এক কথায় আত্মকেন্দ্রিকতার দাসে পরিণত হচ্ছি তা সত্যিই বিস্ময়কর। মাঝেমধ্যে মনে হয় মনুষ্যত্ব কি সত্যিই হারিয়ে গেছে আজকের পৃথিবী থেকে ? একদিন খবরের কাগজ পড়তে গিয়ে একটি বিশেষ শিরোনামে আমার চোখ আটকে গিয়েছিল। সেখান থেকেই এই ছবির ভাবনা আমার মাথায় আসে। ধরুন অমুক জায়গায় নিমেষে চলে গেলো ৩৬ টি প্রাণ বা কোথাও মুহূর্তের ব্যবধানে গায়েব হয়ে গেলো হাজার হাজার কোটি টাকা এই ধরণের খবর আমরা কি অবলীলায় আজকাল একসেপ্ট করে নিতে পারি , হয়তো কয়েক মুহূর্ত আমাদের ভাবিয়ে তোলে , তারপরেই আবার জীবন এগিয়ে চলে নিজের বেগে’।

ছবিতে আন্তর্জাতিক পরিসরে জাল বিছিয়ে রাখা এক ক্রিমিনাল চক্রের খোঁজ মেলে যার যোগ-সাজশ খুঁজে পাওয়া যায় বাংলার সাথে।এই ছবিতে মূলত দেখা যাবে হিরোকে কেন্দ্র করেই অপরাধের আস্তানা গড়ে উঠছে। প্রতিটি চরিত্রের মধ্যেই লুকিয়ে রয়েছে রহস্য, যা দর্শকদের কাছে এই ছবিকে আরও উপভোগ্য করে তুলবে বলে বিশ্বাস পরিচালকের। 

বন্ধ করুন