বাংলা নিউজ > বায়োস্কোপ > বৌমা একঘরের জায়গায় আসছে প্রতীক-দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’, সুস্মিতার কী হবে?
বৌমা একঘরের জায়গায় আসছে প্রতীক-দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’।

বৌমা একঘরের জায়গায় আসছে প্রতীক-দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’, সুস্মিতার কী হবে?

  • অবশেষে স্টার জলসার তরফে ঘোষণা করা হল ‘সাহেবের চিঠি’ টেলিকাস্ট হওয়ার দিনক্ষণ। জানুন কবে থেকে আর কখন দেখবেন। 

সেই মে মাসের মাঝামাঝি ‘সাহেবের চিঠি’-র প্রোমো এসেছিল স্টার জলসায়। তবে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও কবে থেকে ধারাবাহিক দেখানো হবে তা ঘোষণা করা হচ্ছিল না স্টার জলসার তরফে। এই নিয়ে বেশ বিরক্তিও প্রকাশ করছিলেন দর্শকরা। অবশেষে সামনে এল দিনক্ষণ। জানুন কবে থেকে কখন দেখতে পারবেন ‘সাহেবের চিঠি’।

২৭ জুন থেকে বিকেল ৬.৩০-এ দেখানো হবে ‘সাহেবের চিঠি’। এই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন প্রতীক সেন আর দেবচন্দ্রিমা সিংহ রায়। ‘বৌমা একঘর’-এর জায়গা নিতে চলেছে এই ধারাবাহিক। আর ‘বৌমা একঘর’ দেখানো যাবে রাত ১০.৩০-এ। এখন প্রশ্ন হল তাহলে কী হবে ‘গ্রামের রানী বিনাপানি’-এর!

‘মোহর’ বন্ধ হওয়ার পরেই বেশ মন খারাপ ছিল প্রতীক সেনের ভক্তদের। তাই তো ‘সাহেবের চিঠি’ আসার খবরে বেশ আনন্দ পেয়েছিলেন দর্শকরা। সঙ্গে ‘সাঁঝের বাতি’ দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন দেবচন্দ্রিমাও। এখন দেখার নতুন এই জুটি পর্দায় কেমন কেমিস্ট্রি ফুটিয়ে তোলে।

যদিও ট্রেলার দেখে অনেকেই আপত্তি জানিয়েছেন। আগের ধারাবাহিকেও গোমরা মুখো ছিলেন প্রতীক। একটুতেই রেগে যেতেন, ঝগড়া করতেন। এখানেও তাই। আর দর্শকদের আফশোস, একবারও সুস্থ বর পায় না দেবচন্দ্রিমা রিল লাইফে। আগের বর আর্য চোখে দেখতে পারত না। আর এবারের বর হবে খোঁড়া। নেটপাড়া বলছে ‘মেয়েটার ভাগ্যই খারাপ’!

ধারাবাহিকে সুপারস্টার হিসেবে দেখানো হবে প্রতীককে। নাম সাহেব। দুর্ঘটনায় পা হারিয়ে সে রাগি, জেদি হয়ে উঠেছে। এদিকে চিঠি অর্থাৎ দেবচন্দ্রিমার মুখে সবসময় লেগে থাকে হাসি। গ্রামের মানুষ চিঠিকে দেখলেই খুশি হয়ে যায়, তার মিষ্টি স্বভাবের কারণে! এখন প্রশ্ন, চিঠি কি পারবে বদমেজাজি সাহেবকে বদলে দিতে?

 

বন্ধ করুন