বাংলা নিউজ > বায়োস্কোপ > এনগেজমেন্ট সেরে ফেললেন ‘মহাভারত’-এর ‘অর্জুন’ শাহির শেখ

এনগেজমেন্ট সেরে ফেললেন ‘মহাভারত’-এর ‘অর্জুন’ শাহির শেখ

শাহির শেখ ও রুচিকা কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

আংটি বদল করে ফেললেন ‘মহাভারত’-এর ‘অর্জুন’ শাহির শেখ। দীর্ঘদিনের বান্ধবী রুচিকা কাপুরের সঙ্গে আংটি বদল করে ফেললেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা। কয়েকদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে নানা কথা শোনা যাচ্ছিল। অবশেষে এনগেজমেন্ট সেরে ফেললেন তিনি। 

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুখবর দেন অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, 'বাকি জীবনের জন্য উৎসাহিত।' সেখানে রুচিকার হাতে জ্বলজ্বল করে দেখা যায় এনগেজমেন্ট রিং। এক গাল হাসি মুখে ছবিতে দেখা যায় রুচিকাকে।

ছবির কমেন্টে বয়ে গিয়েছে শুভাকাঙ্খী এবং ভক্তদের শুভেচ্ছা বার্তা ও ভালোবাসা। চলতি মাসের শুরুতে রুচিকার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন শাহির। অবশেষে এনগেজমেন্টের খবর দিয়েছেন তিনি। 

২০০৯ সালে ছোট পর্দায় ডিজনি সিরিজ ‘কেয়া মাস্ত হ্যায় লাইফ’ দিয়ে অভিনয় জগতে অভিষেক ঘটে শাহির শেখের। এরপরে বেশ কয়েকটি ধারাবাহিকের পরিচিত মুখ ছিলেন তিনি। মহাভারতে অর্জুনের ভূমিকায় অভিনয় করার পর ইন্দোনেশিয়ায় তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠেন। অর্জুনের অবতারে দূর্দান্ত অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছেন শাহির শেখ। দুটি ইন্দোনেশিয়ান ছবিতে অভিনয় করেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক ‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.