বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কুছ রং প্যায়ার কে অ্যায়সে ভি’খ্যাত শাহির প্রতি এপিসোডের জন্য কত টাকা নেন জানেন?
শাহির শেখ।
শাহির শেখ।

‘কুছ রং প্যায়ার কে অ্যায়সে ভি’খ্যাত শাহির প্রতি এপিসোডের জন্য কত টাকা নেন জানেন?

  • শাহির শেখের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। জানা যাচ্ছে, কিছুদিনের মধ্যে তাঁর ঘরে আসতে চলেছে নতুন অতিথিও।

ছোট পরদার বেশ জনপ্রিয় মুখ শাহির শেখ। ২০০৯ সালে ‘কেয়া মস্ত হ্যায় লাইফ’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন শাহির শেখ। তারপর আর ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করে গিয়েছেন। তাঁর অনুরাগীর সংখ্যা টেক্কা দিতে পারে প্রথম সারির বলি তারকাদেরও। যদিও স্টারপ্লাসের জনপ্রিয় পিরিয়ড মেগা সিরিয়াল ‘মহাভারত’ তাঁকে পৌঁছেছিল খ্যাতির শীর্ষে। সোনির জনপ্রিয়া ধারাবাহিক ‘কুছ রং প্যায়ার কে অ্যায়সে ভি’-তে শাহির শেখ ও এরিকা ফার্নান্ডেজের রসায়ন মন ছুঁয়েছে দর্শকদের। কিছুদিনের মধ্যেই আসতে চলেছে ধারাবাহিকের তৃতীয় সিজন। 

এর মধ্যেই আমাদের কাছে খবর এসেছে ধারাবাহিকের প্রতি এপিসোড পিছু কত টাকা নিয়ে থাকেন শাহির। জানা গেল ২-৩ লাখ টাকা নেন পার এপিসোড। যদিও কেরিয়ারের এই জায়গায় পৌঁছতে বেশ পরিশ্রম করতে হয়েছে তাঁকে। ছোট পরদার ‘এক নম্বর মুখ’-এর তকমা পেতে বেশ কষ্টই করেছেন তিনি।

প্রসঙ্গত, এটাও খবর আছে শাহিরের স্ত্রী রুচিকা কাপুর অন্তঃসত্ত্বা। গত বছর নভেম্বরে বিয়ে করেন তাঁরা। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অবশ্য স্ত্রীর প্রেগন্যান্সির খবরে অভিনেতা জানিয়েছেন, ‘এখন এই ব্যাপারে কিছু বলব না। এই বিষয় বলে ফেলাটা খুব তাড়াতাড়ি হয়ে যাবে’।

অভিনেত্রী হিনা খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন একটি মিউজিক ভিডিয়োতেও। যার টিজার এর মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৩ জুন মুক্তি পাবে মিউজিক ভিডিয়ো ‘বারিশ বান যানা’।

বন্ধ করুন