বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রী রুচিকা অন্তঃসত্ত্বা? নিজেই জানালেন শাহির
শাহির-রুচিকা
শাহির-রুচিকা

স্ত্রী রুচিকা অন্তঃসত্ত্বা? নিজেই জানালেন শাহির

  • গত বছর করোনা পরিস্থিতির মধ্য়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহির-রুচিকা।

স্ত্রী রুচিকা কাপুর কি অন্তঃসত্ত্বা? জল্পনা জিইয়ে উত্তর দিলেন অভিনেতা শাহির শেখ। সম্প্রতি, শাহির-রুচিকার ঘরে নতুন অতিথি আসবে, কান পাতলে শোনা যাচ্ছে এমনই খবর। গত বছর নভেম্বরে কোর্টে সই-সাবুদ করে বিয়ে সারেন শাহির শেখ এবং রুচিকা কাপুর। 

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অবশ্য স্ত্রীর অন্তঃসত্ত্বার খবরে অভিনেতা জানিয়েছেন, ‘এখন এই ব্যাপারে কিছু বলব না। এবিষয় বলে ফেলাটা খুব তাড়াতাড়ি হয়ে যাবে’। যদিও তাঁর স্ত্রী রুচিকা অন্তঃসত্ত্বা কিনা, সেই নিয়ে হ্যাঁ-না কিছুই বলেননি তিনি। 

তবে বিয়ের পর জীবন বদলেছে শাহিরের। সেই সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, বহু বছর ধরে মুম্বইতে এক থাকতেন তিনি। তবে এখন কারো সঙ্গে ঘর ভাগ করে নিতে শিখেছেন। দায়িত্ব নিতে শিখেছেন। রুচিকার জন্য রান্না করেন তিনি। জীবনে প্রতিদিন কিছু নতুন নতুন শিখতে পারছেন। 

চলতি বছর জুনে বিয়ের গ্র্যান্ড রিসেপশন রাখার কথা ছিল শাহির-রুচিকার। তবে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের জন্য সেই প্ল্যান বাতিল করেন টেলি তারকা জুটি। 

২০০৯ সালে ডিজনি সিরিজ ‘কেয়া মাস্ত হ্যায় লাইফ’ দিয়ে ছোট পর্দায় ডেবিউ করেন শাহির। এরপর নব্য... নয়ে ধড়কন নয়ে সাওয়াল, মহাভারত, কুছ রাঙ্গ পেয়ার কে অ্যায়সে ভি এবং ইয়ে রিসতে হ্যায় পেয়ার কে সহ একাধিক ধারাবাহিকের জনপ্রিয় মুখ শাহির। ইন্দোনেশিয়া বেসিক বেশ কিছু টেলিভিশন শো করেছেন তিনি। 

 

 

বন্ধ করুন