বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় প্রয়াত অভিনেতা শাহির শেখের বাবা, জানালেন আলি গোনি

করোনায় প্রয়াত অভিনেতা শাহির শেখের বাবা, জানালেন আলি গোনি

শাহির শেখ এবং তাঁর বাবা

ভেন্টিলেশনে ছিলেন ‘পবিত্র রিশতা ২’-এর অভিনেতা শাহির শেখের বাবা। বুধবার মধ্য রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

করোনা আক্রান্ত হয়েছিলেন। ভেন্টিলেশনে ছিলেন ‘পবিত্র রিশতা ২’-এর অভিনেতা শাহির শেখের বাবা। বুধবার মধ্য রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তখনই টেলি অভিনেতা আলি গনি টুইট শাহিরের বাবার মৃত্যু সংবাদ দিয়েছেন। 

আলি গনি টুইট এদিন টুইট করে জানান, ‘কাকুর বিদেহী আত্মা শান্তি কামনা করি। শক্ত থেকো ভাই শাহির শেখ।’ এখান থেকে জানা যায়, শাহিরের বাবা প্রয়াত।

প্রসঙ্গত, মঙ্গলবার থেকে সংকট জনক অবস্থায় ছিলেন অভিনেতার বাবা। এদিন নিজের বাবার জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছিলেন অভিনেতা শাহির শেখ। অভিনেতা তাঁর বাবার একটি ছবি দিয়ে টুইটারে লিখেছিলেন, ‘বাবা ভেন্টিলেশনে। কোভিডে আক্রান্ত। দয়া করে তাঁর জন্য প্রার্থনা করুন আপনারা।’ ইন্ডাস্ট্রির একাধিক সহকর্মী, শুভানুধ্যায়ী এবং শাহির-ভক্তরা তাঁর বাবার দ্রুত আরোগ্য কামনা করেছিলেন। এর পরদিনই অভিনেতার বাবার চলে যাওয়ার খবর আসে।

গত বছর সেপ্টেম্বর মাসে বাবা হন শাহির। তাঁর স্ত্রী এবং প্রযোজক রুচিকা কাপুরের কোল আলো করে আসে ফুটফুটে এক কন্যা সন্তান। অভিনেতার বাবার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.