বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা হতে চলেছেন শাহির শেখ, স্ত্রী রুচিকা অনুসরণ করলেন করিনা কাপুরকে!
শাহির-রুচিকা
শাহির-রুচিকা

বাবা হতে চলেছেন শাহির শেখ, স্ত্রী রুচিকা অনুসরণ করলেন করিনা কাপুরকে!

  • গত বছর করোনা পরিস্থিতির মধ্য়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহির-রুচিকা।

শেখ পরিবারে খুশির খবর। অন্তঃসত্ত্বা শাহির পত্নী রুচিকা কাপুর। বাবা হতে চলেছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা শাহির শেখ। টেলি তারকা দম্পতির কোল আলো করে শীঘ্রই আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। তেমনি অন্তঃসত্ত্বা অবস্থায় করিনা কাপুরের পথ অনুসরণ করলেন রুচিকা।

প্রথম এবং দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থায় ‘বেবো’জ বিঙ্গো’ নামে একটি মজাদার খেলা খেলতেন করিনা। নিজের সোশ্যাল মিডিয়া স্টোরিতে গেমের কথা ছবি পোস্ট করে চ্যালেঞ্জ জানাতেন তিনি। এবার সেই চ্যালেঞ্জ গ্রহণ করলেন রুচিকা। মজাদার খেলাকে দারুণ উপভোগ করছেন তিনি। 

দু'বছর একে অপরকে ডেটিংয়ের পর গত বছর বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। চলতি বছর জুনে বিয়ের গ্র্যান্ড রিসেপশন রাখার কথা ছিল শাহির-রুচিকার। তবে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের জন্য সেই প্ল্যান বাতিল করেন টেলি তারকা জুটি।

২০০৯ সালে ডিজনি সিরিজ ‘কেয়া মাস্ত হ্যায় লাইফ’ দিয়ে ছোট পর্দায় ডেবিউ করেন শাহির। এরপর নব্য... নয়ে ধড়কন নয়ে সাওয়াল, মহাভারত, কুছ রাঙ্গ পেয়ার কে অ্যায়সে ভি এবং ইয়ে রিসতে হ্যায় পেয়ার কে সহ একাধিক ধারাবাহিকের জনপ্রিয় মুখ শাহির। ইন্দোনেশিয়া বেসিক বেশ কিছু টেলিভিশন শো করেছেন তিনি। রুচিকাও বিনোদন জগতের মানুষ। বালাজি মোশন পিকচার্সে মার্কেটিং হেড ও ক্রিয়েটিভ প্রোডিউসার তিনি।

সম্প্রতি ‘পবিত্র রিস্তা ২' ধারাবাহিকে অঙ্কিতা লোখান্ডের বিপরীতে মুখ্য ভুমিকায় দেখা যাবে শাহিরকে। সেখানে মানব চরিত্রটিতে অভিনয় করছেন শাহির। 

 

 

বন্ধ করুন