বাংলা নিউজ > বায়োস্কোপ > এক সময় আর্থিক সংকটের সম্মুখীন হয়েছিলেন শাহির! নিজের খরচ চালাতে করতেন ফটোগ্রাফি
শাহির শেখ
শাহির শেখ

এক সময় আর্থিক সংকটের সম্মুখীন হয়েছিলেন শাহির! নিজের খরচ চালাতে করতেন ফটোগ্রাফি

  • মহাভারত ধারাবাহিকে সই করার আগে আর্থিক সংকটের সম্মুখীন হয়েছিলেন শাহির।

২০১২ সালে ‘নভ্যা… নয়ে দুলহন নয়ে সাওয়াল’ ধারাবাহিক শেষ হওয়ার পর আর্থিক সংকটের সম্মুখীন হয়েছিলেন শাহির শেখ। মহাভারত ধারাবাহিকে সুযোগ পাওয়ার আগে ফটোগ্রাফির পেশায় কিছুদিন যুক্ত ছিলেন তিনি।

শীঘ্রই শাহিরকে ‘পবিত্র রিসতা ২’ ধারাবাহিকে অঙ্কিতা লোখান্ডেপ পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত পবিত্র রিসতার প্রথম পর্বে মানব দেশমুখের চরিত্রে অভিনয় করেছিলেন। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে জি৫-এ স্ট্রিমিং হবে এই শো। 

জুমের সাথে একটি সাক্ষাৎকারের সময়, শাহির তার কেরিয়ারের প্রথম দিকে তার আর্থিক সংগ্রামের কথা বলেছিলেন। সেই সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন, ‘অবশ্যই নভ্যা এবং মহাভারতের মধ্যে বড় গ্যাপ ছিল। সেই সময় আমি ফটোগ্রাফিও করেছি। ফটোগ্রাফির পেশায় নিজেকে নিযুক্ত করেছিলাম’।

তিনি আরও বলেন, ‘আমি আমার বন্ধুদের জন্য পোর্টফোলিও করতাম। বেশ কিছু প্রোজেক্ট সেই সময় দেরি করে হচ্ছিল। প্রায় এক বছর ধরে আমি শুধু অডিশন দিচ্ছিলাম এবং ঘুরে বেড়াচ্ছিলাম। সুতরাং আমার মনে হয় এটাই ছিল নভ্যা এবং মহাভারতের মধ্যবর্তী পর্ব’। 

সম্প্রতি শাহির এবং তাঁর স্ত্রী রুচিরার কোল আলো করে এসেছে তাঁদের প্রথম সন্তান। কন্যা সন্তানের বাবা হয়েছেন শাহির। চলতি মাসের শুরুতে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ‘আমি আমার সন্তানকে তোল্লা দিতে পারি। কিন্তু আমি এটাও জানি যে আমি আমার সন্তানের প্রতি আমার চিন্তাভাবনা বা মতামতকে কখনোই চাপিয়ে দেব না’। 

 

 

বন্ধ করুন