বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahid Kapoor: আরব সাগর পারে প্রসাদসম ‘ডুপ্লে’তে সংসার, ফের নতুন বাড়ি কিনলেন শাহিদ, দাম কত জানেন?

Shahid Kapoor: আরব সাগর পারে প্রসাদসম ‘ডুপ্লে’তে সংসার, ফের নতুন বাড়ি কিনলেন শাহিদ, দাম কত জানেন?

আরব সাগর পারে প্রসাদসম ‘ডুপ্লে’তে সংসার, ফের নতুন বাড়ি কিনলেন শাহিদ, দাম জানেন?

Shahid Kapoor: মুম্বইয়ের ওরলিতে ৫৯ কোটি টাকা দিয়ে ফের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন শাহিদ কাপুর। ওরলির একই হাইরাইজে ২০১৮ সালে ৫৬ কোটি দিয়ে একটি ‘ডুপ্লে’ কিনেছিলেন নায়ক। 

নিজেকে স্টারকিড তকমা দিতে আপত্তি রয়েছে তাঁর। শাহিদের কথায় পঙ্কজ কাপুর পুত্র হওয়ার সুবিধা পেলে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে কেরিয়ার শুরু করতে হত না তাঁকে। ‘তাল’ ছবিচতে ঐশ্বর্য রাইয়ের পিছনে দাঁড়িয়ে নাচা সেই ছেলেটা নিজের জেদ আর দমে এখন বলিউডের অন্যতম পরিচিত মুখ। একটা সময় শাহিদের ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা ছিল না, তবে মীরাকে বিয়ের পর থিতু হয়েছেন নায়ক। আরও পড়ুন-'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে না পাঠিয়ে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ

ভবিষ্যত নিয়েও দূরদর্শী শাহিদ। তাই তো ফের মোটা টাকা খরচ করে ফের বিলাসবহুল বাড়ি কিনলেন শাহিদ কাপুর। মুম্বইয়ের ওরলি এলাকায় কয়েক বছর আগেই বিলাসবহুল ডুপ্লে কিনেছিলেন শাহিদ, এবার একই হাউসিং সোসাইটি, ওবেরয় ৩৬০ ওয়েস্ট প্রকল্পে প্রায় ৫৯ কোটি টাকা দিয়ে ফের একটি অ্যাপার্টমেন্ট কিনলেন নায়ক। 

বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি ৫,৩৯৫ বর্গফুটের, রয়েছে তিনটি পার্কিং স্পেসও। নথিতে দেখা গিয়েছে, ২০২৪ সালের ২৪ মে ৫৮.৬৬ কোটি টাকার সম্পত্তিটি শাহিদ ও তাঁর স্ত্রী মীরার নামে রেজিস্ট্রার হয়েছে। অ্যাপার্টমেন্টটি ওবেরয় রিয়েলটি দ্বারা নির্মিত বহুতলের উপরের তলায় অবস্থিত।  চন্দক রিয়েলটরস প্রাইভেট লিমিটেডের কাছ থেকে এই সম্পত্তি কিনেছেন শাহিদ-মীরা। 

চন্দক রিয়েলটররা ২০২৩ সালের ফেব্রুয়ারিতে ৩৫.৩১ কোটি টাকায় এই অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন, প্রায় এক বছরের ব্যাবধানে ২৩ কোটি টাকা লাভে সম্পত্তি বিক্রি করলেন তাঁরা। নাম প্রকাশে অনিচ্ছুক এক রিয়েল এস্টেট কনসালট্যান্ট এইচটি ডিজিটালকে বলেন,'এই অ্যাপার্টমেন্টটি চন্দক রিয়েলটি প্রতি বর্গফুট প্রায় ৬৫,০০০ টাকা দরে কিনেছিল এবং এটি এখন প্রতি বর্গফুট এক লক্ষ টাকারও বেশি দামে বিক্রি হয়েছে। যা লাভজনক'। এই লেনদেনের জন্য ১.৭৫ কোটি টাকার স্ট্যাম্প ডিউটি দিয়েছেন বলিউডের ‘কবীর সিং’। 

২০১৮ সালে একই বিল্ডিংয়ে ৮,২৮১ বর্গফুটের একটি অ্যাপার্টমেন্ট ৫৫.৬০ কোটি টাকায় কিনেছিলেন শাহিদ কাপুর। 

ওবেরয় রিয়েলটি দ্বারা থ্রি সিক্সটি ওয়েস্ট এমন একটি প্রকল্প যেখানে পেন্টহাউস সহ 4BHK, 5BHK এবং ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট-সহ দুটি টাওয়ার রয়েছে। শাহিদের জুহুর বিলাসবহুল বাড়িটির ভাড়াটিয়া এখন কার্তিক আরিয়ান। শাহিদকে ৭ লক্ষ টাকা মাসপ্রতি ভাড়া দেন কার্তিক। এই নতুন অ্যাপার্টমেন্ট শাহিদ কি ভাড়া দেবেন নাকি নিজেরাই নতুন অ্যাপার্টমেন্টে শিফট করবেন তা স্পষ্ট নয়। 

 

বায়োস্কোপ খবর

Latest News

২০২৪ UPSC সিভিল সার্ভিস প্রিলিমস পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত হতে পারে কাট-অফ? মালগাড়ির উপরে উঠে ঝুলছে বগি, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃত ৫ সেটে রোহনের আশেপাশে আর থাকবেন না অঙ্গনা, লিখলেন, 'আমার পেনকিলার...' ‘‌প্রবল ঝাঁকুনি সব নাড়িয়ে দিল’‌, বেঁচে ফিরে মন্তব্য কাঞ্চনজঙ্ঘার যাত্রী সুকান্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা ভাঙা বিয়ে জুড়েছে, বউ নামী অভিনেত্রী, সাদা টি-শার্ট পরা যুবককে চিনতে পারছেন? ‘সবাই বলে ও তো সৎ মা…’! বরের আগের পক্ষের ছেলে ধ্রুবর সঙ্গে কেমন সম্পর্ক কণীনিকার T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম? তুমুল গুলির লড়াইয়ে নিকেশ চার মাওবাদী, ঝাড়খণ্ডে পুলিশের অপারেশনে গ্রেফতার দুই

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.