বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাবা-মায়ের বিবাহবার্ষিকী’তে মাখোমাখো নাচ শাহিদ-মীরার, রোম্যান্টিক ভিডিয়ো ভাইরাল

‘বাবা-মায়ের বিবাহবার্ষিকী’তে মাখোমাখো নাচ শাহিদ-মীরার, রোম্যান্টিক ভিডিয়ো ভাইরাল

শাহিদ-মীরার রোম্যান্টিক নাচের ভিডিয়ো ভাইরাল

শ্বশুর-শাশুড়ির বিবাহবার্ষিকী উদ্দাম নাচ শাহিদের। সঙ্গে মীরাও। দেখুন ভিডিয়ো-

শাহিদ কাপুর পত্নী মীরা রাজপুতের বাবা-মায়ের ৪০তম বিবাহবার্ষিকী। বিক্রমাদিত্য রাজপুত এবং বেলা রাজপুতের বিবাহবার্ষিকী উদযাপনের অনুষ্ঠানে শাহিদ এবং মীরাকে বেশ রোম্যান্টিক মেজাজে দেখা মিলেছে।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন মীরা। ব্যাকগ্রাউন্ডে বাজছে ব্রুনো মার্সের গান, ম্যারি ইউ। সেই গানের তালে তালেই বেশ রোম্যান্টিক মেজাজে নাচতে দেখা গিয়েছে শাহিদ এবং মীরাকে। তাঁর বোন প্রিয়া তুলশান এবং তাঁর স্বামী বিধান তুলশানও যোগ দিয়েছিলেন এই ভিডিয়োতে।

ভিডিয়োতে একটি বাড়ির ভিতর নাচতে দেখা গিয়েছে শাহিদ-মীরাকে। সেই সময় দম্পতির চারপাশে থাকা সবাই তাঁদের জন্য হাততালি দিয়ে উল্লাস করেছিল। অনুষ্ঠানে মীরা একটি উজ্জ্বল হলুদ স্যুট এবং হিল পরেছিলেন। শাহিদ একটি সাদা শার্ট, কালো প্যান্ট এবং বাদামী রঙের জুতো পরেছিলেন।

মীরা ক্যাপশনে লেখেন, ‘আমি তোমাকে বিয়ে করতে চাই! (লাল হৃদয় ইমোজি)। মা এবং বাবার ৪০ বছর উদযাপনে @rajput_bela @vetaalvikram। তোমারই আমাদের চিরন্তন প্রেমে বিশ্বাস করিয়েছ (লাল হৃদয় ইমোজি)।’ আরও পড়ুন: Dharmajuddha: কেমন হয়েছে ‘ধর্মযুদ্ধ’? বয়কট ট্রেন্ডের মধ্যেই ছবি দেখে কী বললেন প্রসেনজিৎ

এর আগে শাহিদ একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ইভেন্টে তার ছোট ভাই, অভিনেতা ইশান খট্টরের সঙ্গে তাঁকে নাচতে দেখা গিয়েছিল। দুই ভাই মীরার পরিবারের সদস্যদের সামনে রূপ তেরা মাস্তানা গানে নেচে উঠেছেন। আরও পড়ুন: Anam Mirza: মা হলেন সানিয়া মির্জার বোন আনম, ছেলে হল না মেয়ে?

২০১৫ সালের ৭ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। দুই সন্তান মিশা এবং জৈন। সম্প্রতি পরিবারের সঙ্গে ইউরোপ ট্রিপে গিয়েছিলেন শাহিদ। সেখানে তাঁদের বিবাহবার্ষিকীও উদযাপন করেছিলেন।

শাহিদকে শেষবার গৌতম তিন্নাউর ‘জার্সি’ ছবিতে দেখা গিয়েছিল। বিপরীতে ছিলেন ম্রুণাল ঠাকুর। অভিনেতার নতুন বেশ কিছু প্রকল্প রয়েছে। তাঁকে পরবর্তীতে OTT আত্মপ্রকাশ করতে দেখা যাবে। যদিও ছবির নাম এখনও প্রকাশ পায়নি। শাহিদ একটি অ্যাকশন-বিনোদনমূলক সিনেমার জন্য পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে হাত মিলিয়েছেন।

বন্ধ করুন