বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ে সাগরমুখী নতুন ডুপ্লেক্স! কাজ কতদূর এগোলো? খতিয়ে দেখতে শাহিদ-মীরা
শাহিদ কাপুর-মীরা রাজপুত
শাহিদ কাপুর-মীরা রাজপুত

মুম্বইয়ে সাগরমুখী নতুন ডুপ্লেক্স! কাজ কতদূর এগোলো? খতিয়ে দেখতে শাহিদ-মীরা

  • শাহিদের ডুপ্লেক্স থেকে দেখা যায় আরব সাগরের অসাধারণ ভিউ। নতুন বাড়ির আপডেট শেয়ার করলেন মীরা..

নতুন বাড়ির কাজ কতদূর এগোলো? খতিয়ে দেখতে কনস্ট্রাকশনরত বাড়িতে গিয়েছিলেন অভিনেতা শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। মীরা একটি নতুন ছবি শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে, দম্পতি সিঁড়িতে দাঁড়িয়ে দেখছেন। তাদের নতুন প্লাস ডুপ্লেক্স কমপ্লেক্স ওই সিঁড়ির মাধ্যমে সংযুক্ত। 

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে মীরা লিখেছেন, ‘একটি সময়ে এক ধাপ’। ছবিতে শাহিদকে তাঁদের বাড়ির ইন্টেরিয়র ডিজাইন ঘুরে ঘুরে দেখতে দেখা গেছে। মীরার পিছনে কয়েক ধাপ সিঁড়ি ওপরে দাঁড়িয়ে ছিল শাহিদ, ধূসর-সবুজ ক্যাজুয়াল পরে।

মীরার ইনস্টাগ্রাম স্টোরি
মীরার ইনস্টাগ্রাম স্টোরি

মুম্বইয়ে সাগরমুখী এই নতুন ডুপ্লেক্স রয়েছে শাহিদের। ২০১৮ সালে প্রায় ৫৬ কোটি টাকা দিয়ে এই ডুপ্লেক্স কিনেছেন অভিনেতা শাহিদ কাপুর। ডুপ্লেক্সের সরকারি রেজিস্ট্রেশন খরচ বাবদ প্রায় ২ কোটি ৯১ লক্ষ টাকা লেগেছে শাহিদের। অভিনতার বিল্ডিংয়ের নাম ‘Three Sixty West’। ৪২ এবং ৪৩ তলে থাকেন অভিনেতা। 

ডিএনএ রিপোর্ট অনুসারে, ৪২৭.৯৮ স্কোয়্যার মিটারের এই বাড়ি। অন্দরে ৩০০.৪৮ স্কোয়্যার মিটার ফাকা জায়গা এবং ৪০.৮৮ স্কোয়্যার মিটার ব্যালকনি রয়েছে। শাহিদ এবং মীরা মাঝে মাঝে নির্মাণ সাইট পরিদর্শন করেন এবং ইনস্টাগ্রামে আপডেট পোস্ট করেন। 

এই দম্পতি বর্তমানে তাদের দুই সন্তান মিশা ও জৈনের সঙ্গে জুহুতে থাকেন। সাগরমুখী তাদের বাড়ির থেকে প্রায়শই ছবি শেয়ার করেন তারা।

 

 

বন্ধ করুন