বাংলা নিউজ > বায়োস্কোপ > সুইৎজারল্যান্ডে শাহিদ-মীরা ফিরিয়ে দিলেন শাহরুখ-কাজলের DDLJ দৃশ্য! মুগ্ধ নেটিজেন
মীরার শেয়ার করা ছবি

সুইৎজারল্যান্ডে শাহিদ-মীরা ফিরিয়ে দিলেন শাহরুখ-কাজলের DDLJ দৃশ্য! মুগ্ধ নেটিজেন

  • শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ মুহূর্ত যেন ফুটিয়ে তুলেছেন শাহিদ-মীরা।

এ যেন ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ মুহূর্ত ফিরিয়ে দিলেন অভিনেতা শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। দিন কয়েক আগেই দু'জনে বেড়াতে গিয়েছিলেন সুইৎজারল্যান্ডে। বেড়াতের যাওয়ার নতুন ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

একটি ছবিতে ট্রেনে শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ মুহূর্ত যেন ফুটিয়ে তুলেছেন শাহিদ-মীরা। ধবধবে সাদা টি-শার্ট এবং প্যান্ট পরে দেখা মিলেছে শাহিদের। মীরার পরনে দুধে আলতা রঙের টপ এবং সাদা প্যান্ট। শাহিদ ট্রেনের বগি থেকে হাত বাড়িয়েছেন। আর স্ত্রী মীরা যেন ছুটে অভিনেতার হাত ধরার চেষ্টা করছেন।

ছবিটিতে প্রতিক্রিয়া জানিয়ে, অনেক ভক্ত মন্তব্য করেছেন, কীভাবে তাঁদের DDLJ থেকে শাহরুখ খান এবং কাজলের কথা মনে করিয়ে দিয়েছে। সেই আইকনিক সুইজারল্যান্ডে থাকাকালীন দৃশ্য, যেখানে কাজল ছুটে গিয়ে শাহরুখের হাত ধরেছিল।

আরও পড়ুন: ‘আমাদের এক ঘরে রাখলে…’, প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্কের তিক্ততা নিয়ে সামান্থা

দুই ছেলেমেয়ে মিশা এবং জৈনকে নিয়ে দিন কয়েক আগে সুইৎজারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন শাহিদ এবং মীরা। পরে তাঁদের লন্ডনেও দেখা গিয়েছে। সুইজারল্যান্ডে থাকাকালীন দর্শনীয় স্থানে গিয়েছিলেন, হ্রদে বেড়ানো, ট্রেক করেছিলেন এবং স্থানীয় জায়গাগুলি ঘুরেছিলেন। তারকা দম্পতির সোশ্যাল মিডিয়া পিডিএ নজর কেড়েছে নেটিজেনেরও।

 

বন্ধ করুন