বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ে সাগরমুখী নতুন ডুপ্লেক্স! শাহিদ-মীরার বাড়ির অন্দরের ঝলক ফাঁস
শাহিদ-মীরা
শাহিদ-মীরা

মুম্বইয়ে সাগরমুখী নতুন ডুপ্লেক্স! শাহিদ-মীরার বাড়ির অন্দরের ঝলক ফাঁস

  • শাহিদের ডুপ্লেক্স থেকে দেখা যায় আরব সাগরের অসাধারণ ভিউ। কাজ কতদূর এগোলো? নতুন বাড়ির আপডেট শেয়ার করলেন আর্কিটেক এবং ডিজাইনার অঙ্কুর খোসলা।

মুম্বইয়ের ওরলিকে নতুন বাড়ি কিনেছেন অভিনেতা শাহিদ কাপুর। প্রায় এক বছর ধরে বাড়ির নির্মাণের কাজ চলছে। নতুন বাড়ির কাজ কতদূর এগোলো? খতিয়ে দেখতে নির্মাণের কাজ দেখার জন্য বাড়িতে প্রায়শই যান শাহিদ এবং তাঁর স্ত্রী মীরা। বৃহস্পতিবার নির্মাণরত বাড়ির এক ঝলক শেয়ার করেন ইন্টেরিয়র ডিজাইনার অঙ্কুর খোসলা। 

মীরা এবং শাহিদের বাড়ির ব্যালকনির ঝলক শেয়ার করেন আর্কিটেক এবং ডিজাইনার অঙ্কুর খোসলা। ভিডিয়োেতে মুম্বইয়ের আকাশ দৃশ্যমান। ক্যাপশনে লেখা, ‘ছায়া এবং লক্ষ্যের পিছনে ছুটছি’। সেই একই ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে রি-শেয়ার করেন মীরা।

শাহিদ-মীরার বাড়ির অন্দরের ঝলক
শাহিদ-মীরার বাড়ির অন্দরের ঝলক

মুম্বইয়ে সাগরমুখী এই নতুন ডুপ্লেক্স রয়েছে শাহিদের। ২০১৮ সালে প্রায় ৫৬ কোটি টাকা দিয়ে এই ডুপ্লেক্স কিনেছেন অভিনেতা শাহিদ কাপুর। ডুপ্লেক্সের সরকারি রেজিস্ট্রেশন খরচ বাবদ প্রায় ২ কোটি ৯১ লক্ষ টাকা লেগেছে শাহিদের। অভিনতার বিল্ডিংয়ের নাম ‘Three Sixty West’। ৪২ এবং ৪৩ তলে থাকবেন অভিনেতা।

ডিএনএ রিপোর্ট অনুসারে, ৪২৭.৯৮ স্কোয়্যার মিটারের এই বাড়ি। অন্দরে ৩০০.৪৮ স্কোয়্যার মিটার ফাকা জায়গা এবং ৪০.৮৮ স্কোয়্যার মিটার ব্যালকনি রয়েছে। শাহিদ এবং মীরা মাঝে মাঝে নির্মাণ সাইট পরিদর্শন করেন এবং ইনস্টাগ্রামে আপডেট পোস্ট করেন।

এই দম্পতি বর্তমানে তাদের দুই সন্তান মিশা ও জৈনের সঙ্গে জুহুতে থাকেন। সাগরমুখী তাদের বাড়ির থেকে প্রায়শই ছবি শেয়ার করেন তারা।

 

 

বন্ধ করুন