বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahid-Mira: ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড! সৎ বোনের বিয়েতে শাহিদ-মীরার লিপলক ভাইরাল

Shahid-Mira: ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড! সৎ বোনের বিয়েতে শাহিদ-মীরার লিপলক ভাইরাল

শাহিদ-মীরার চুমু

সানা কাপুরের বিয়ের সংগীতে শাহিদ-মীরার চুম্বনের মুহূর্ত ভাইরাল সোশ্যালে। দেখুন সেই ভিডিয়ো-

গত এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা পঙ্কজ কাপুর ও সুপ্রিয়া পাঠকের মেয়ে সানা কাপুর। সৎ বোনের বিয়ের মধ্যমণি ছিলেন অভিনেতা শাহিদ কাপুর। সানার বিয়ের ভিডিয়ো অবশেষে প্রকাশ্যে এসেছে। চার মিনিট দীর্ঘ এই বিয়ের গল্পে সানার বিশেষ দিনের টুকরো টুকরো ঝলক উঠে এসেছে।

অভিনেত্রী সীমা পাওয়া ও মনোজ পাওয়ার ছেলে ময়াঙ্কের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন সানা। দিল্লিতে একদম ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সারেন দুজনে। পঞ্জাবি কবিতা বলে শ্বশুরের কাছ থেকে আর্শীবাদ এবং আজীবনের জন্য মেয়ের হাত চেয়ে নেয় ময়াঙ্ক। পরিবার ও প্রিয়জনদের সাক্ষী রেখে চার হাত এক হয় দুজনের।

মাসি রত্না পাঠক শাহ এবং মেসোমশাই নাসিরুদ্দিন শাহের হাতে লাল চুড়া পরে সানা, এরপর ধুমধাম করে হয় কলিরেঁ সেরেমানি। পঞ্জাবি বিয়ের কোনও রীতিই বাদ যায়নি এই বিয়েতে।

ছেলেমেয়েকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে অংশ নেন শাহিদ-মীরা। সংগীত সেরেমানি চলাকালীন প্রকাশ্যেই বরকে কাছে টেনে ঠোঁটে ঠোঁট রাখেন শাহিদ ঘরণী। ভাইরাল বিয়ের অনুষ্ঠানের সেই ঝলক। শাহিদ কন্যা চুটিয়ে নাচে পিসিমণির বিয়েতে।

পঙ্কজ কাপুর ও নীলিমা আজিমের পুত্র শাহিদ। নীলিমার সঙ্গে ডিভোর্সের পর সুপ্রিয়া পাঠককে বিয়ে করেন পঙ্কজ কাপুর। তাঁদের দুই সন্তান, সানা এবং রুহান। শাহিদ কাপুরের শানদার ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন সানা কাপুর।

আপতত সপরিবারে ইউরোপে ছুটি কাটাচ্ছেন শাহিদ-মীরা। পরবর্তীতে রাজ এবং ডিকে-র পরিচালিত সিরিজ ‘ফারজি’তে দেখা যাবে শাহিদকে।

 

 

বন্ধ করুন