মুম্বইয়ে ফিরলেন শাহিদ, সঙ্গী মীরা রাজপুত (ছবি-বারিন্দর চাওয়ালা)
মুম্বইয়ে ফিরলেন শাহিদ, সঙ্গী মীরা রাজপুত (ছবি-বারিন্দর চাওয়ালা)

মুখ ঢেকে মুম্বইয়ে ফিরলেন শাহিদ, শ্যুটিংয়ে চোট লাগায় মুখে পড়েছে ১৩টা সেলাই

  • রবিবার সকালে টুইট বার্তায় শাহিদ জানালেন, 'আপনাদের এই চিন্তা দেখে আমি অভিভূত। হ্যাঁ,আমার বেশ কিছু সেলাই পড়েছে কিন্তু আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি'।


আগেই জানানো হয়েছিল জার্সির শ্যুটিংয়ে গুরুতর চোট পেয়েছেন অভিনেতা শাহিদ কাপুর। শুক্রবার মোহালিতে ছবির শ্যুটিং চলাকানীল আচমকাই বলের আঘাতে মুখ ফেটে যায় শাহিদের। চোট এতটাই গুরুত্বপূর্ণ ছিল যে ১৩টা সেলাই পর্যন্ত করতে হয়েছে। শনিবার গভীর রাতে মুম্বইয়ে ফিরলেন শাহিদ। সঙ্গী পত্নী মীরা রাজপুত। এদিন অর্ধেক মুখ ঢাকা অবস্থাতেই পাপারাৎজিদের লেন্সেবন্দী হন শাসা।

পিটিআই সূত্রে খবর, 'শট নেওয়ার আগে অনুশীলন করছিলেন শাহিদ। সেই সময় আচমকাই একটি বল এসে লাগে শাহিদের মুখে। নিচের ঠোঁট কেটে রক্ত ঝরতে শুরু করে। দ্রুতই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চোট এতটাই গভীর ছিল যে সেলাই করতে হয়েছে’।

শাহিদের চোটের খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই চিন্তায় পড়ে গিয়েছিলেন ফ্যানেরা। নেটদুনিয়ায় তারকার দ্রুত আরোগ্য কামনা করে একাধিক পোস্ট করেন শাহিদ ভক্তরা। অনুরাগীদের এই ভালোবাসায় আপ্লুত শাহিদ। রবিবার সকালে টুইট বার্তায় অভিনেতা জানিয়েছেন, আপনাদের এই চিন্তা দেখে আমি অভিভূত। হ্যাঁ আমার বেশ কিছু সেলাই পড়েছে কিন্তু আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি। জার্সি আমার শরীর থেকে কিছু রক্ত ঝরালো ঠিকই কিন্তু এই ধরণের চিত্রনাট্যের জন্য এটা হতেই পারে। ভাল থাকবেন। সৎ থাকবেন। উপভোগ(জীবন) করবেন। ভালবাসা ছড়িয়ে দিন। মানবতাই শ্রেষ্ঠ ধর্ম'।


শাহিদের চোটের খবর পেয়েই চণ্ডীগড়ের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন পত্নী মীরা রাজপুত। শনিবার শাহিদকে সঙ্গে নিয়েই মুম্বই ফিরলেন মীরা।

বাড়ির উদ্দেশ্যে শাহিদ-মীরা (ছবি-বারিন্দর চাওয়ালা)
বাড়ির উদ্দেশ্যে শাহিদ-মীরা (ছবি-বারিন্দর চাওয়ালা)


আপতত শ্যুটিং থেকে বেশ কিছুদিনের বিরতি নিচ্ছেন শাহিদ। কারণ তাঁর মুখের নিচের অংশ বাজেভাবে ফুলে রয়েছে। চোট সারলে তবেই সেটে ফেরা সম্ভবকর হবে শাসার পক্ষে। ডাক্তারদের পরমার্শ অনুযায়ী ঠিক হবে কবে শুরু হবে ছবির পরবর্তী অংশের শ্যুটিং।

একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। ছবিতে শাহিদের বিপরীতে দেখা মিলেছে ম্রুনাল ঠাকুর।

আইএএনসকে দেওয়া এক সাক্ষাত্কারে এর আগে জার্সি প্রসঙ্গে শাহিদ জানিয়েছেন, 'এই ছবির গল্পের সঙ্গে আমি একাত্ম হতে পেরেছি কারণ আমারও বয়স ৩৮। আমারও অনেক সময় মনে হত আমি ব্লকবাস্টার ছবি উপহার দিতে পারছি না। তবে কি আমি ব্যর্থ? আমার কি অন্য কিছু চেষ্টা করা উচিত'?

জার্সি দেখে চারবার কেঁদেছেন শাহিদ। অভিনেতা বলেন, 'আমার মনে সাফল্য আসুক বা নাই আসুক যে জিনিস বা বিষয়কে তুমি ভালবাসো বা যাঁর প্রতি তোমার একটা আত্মিক যোগ আছে সেটা করা উচিত।আমি তো এই ছবিটা দেখে চারবার কেঁদেই ফেলেছি। কবীর সিং চরিত্রটার একদম উল্টো এই ছবির চরিত্র, চুপচাপ, কম কথার মানুষ। কিন্তু তাঁর জার্নিটা অসম্ভব অনুপ্রেরণা জোগায়'।


চলতি বছর ২৮ অগস্ট মুক্তি পাবে শাহিদ কাপুর-ম্রুনাল ঠাকুর জুটির জার্সি।

বন্ধ করুন