বাড়ি > বায়োস্কোপ > বিয়ের পর প্রথমবার মীরার জন্য রান্না করলেন শাহিদ কাপুর!
মীরার জন্য পাস্তা রান্না করলেন শাহিদ (ছবি-ইনস্টাগ্রাম)
মীরার জন্য পাস্তা রান্না করলেন শাহিদ (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ের পর প্রথমবার মীরার জন্য রান্না করলেন শাহিদ কাপুর!

  • পাঁচ বছরে প্রথমবার মীরাকে অবাক করে দিয়ে রান্না করলেন শাহিদ।বরের হাতের তৈরি পাস্তাকে ‘বিশ্বের সেরা পাস্তা’র তকমাও দিয়ে ফেলেছেন মীরা। 

কথায় বলে একজন পুরুষের মন পেতে গেলে নাকি তাঁর সঙ্গিনীকে ভালো রান্না করতে জানতে হয়,কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বিষয়টা খানিকটা উল্টে গিয়েছে বললেও খুব বেশি ভুল বলা হবে না। তাই তো করোনা সংকটের এই সময়ে বউয়ের মন পেতে রান্নায় মন দিয়েছেন শাহিদ কাপুর। মীরা রাজপুত ইনস্টাগ্রাম পোস্টে সেই রহস্য ফাঁস করেছেন। মীরার জন্য সুস্বাদু পাস্তা রান্না করেছিলেন কবীর সিং তারকা। পাঁচ বছরে প্রথমবার শাহিদকে রান্নাঘরে দেখে অবাক মীরা! মীরা জানিয়েছেন,’এটা আমার টেস্ট করা পৃথিবীর সেরা পাস্তা’।

মীরার ইনস্টাগ্রাম স্টোরি 
মীরার ইনস্টাগ্রাম স্টোরি 

লকডাউন ঘোষণার আগে পঞ্জাবে নিজের আসন্ন ছবি জার্সির শ্যুটিং সারছিলেন শাহিদ। আপতত  পঞ্জাবেই বিপাশা নদীর তীরে অবস্থিত শাহিদের একটি বাড়িতেই কোয়ারেন্টাইনের সময়টা কাটাচ্ছেন শাহিদ-মীরা ও তাঁদের দুই সন্তান মিশা ও জায়েন। এখানে ধর্মীয় সংগঠন রাধাস্বামী সৎসঙ্গের মূল আশ্রম রয়েছে। দুজনের পরিবারই এই গুরুর আদর্শে দীক্ষিত। তাঁদের বিয়ের কথাও শুরু হয়েছিল এই আশ্রমের সূত্র ধরেই। দিন কয়েক আগেই রাধাস্বামী সৎসঙ্গের ডেরায় একসঙ্গে খাবার খেতে দেখা গিয়েছিল শাহিদ-মীরাকে,নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। 

২০১৫ সালের মে মাসে ১৪ বছরের ছোট মীরা রাজপুতের সঙ্গে বিয়ের পর্ব সারেন শাহিদ। প্রেম নয়, অ্যারেঞ্জ ম্যারেজেই বিশ্বাস রেখেছিলেন বলিউডের এই 'লাভার বয়'।বয়সের ফারাক থেকে অ্যারেঞ্জ ম্যারেজ কোনও কিছুই বাঁধা হয়ে দাঁড়ায়নি এই দম্পতির প্রেম সম্পর্কে।

প্রসঙ্গত বক্স অফিসে শাহিদের শেষ ছবি ছিল কবীর সিং। বিতর্কের মাঝেও বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে এই ছবি। তাঁর পরবর্তী ছবি জার্সিতে একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প ফুটে উঠবে। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। ছবিতে শাহিদের বিপরীতে দেখা মিলেছে ম্রুনাল ঠাকুর, থাকছেন শাহিদের বাবা পঙ্কজ কাপুরও। 

বন্ধ করুন