বাংলা নিউজ > বায়োস্কোপ > দাড়ি কেটে ফেলতেই শাহিদ হয়ে গেছেন রবি দুবে, দাবি ছোটভাই ঈশানের! ব্যাপারটা কী?
দাড়ি কাটার পর শাহিদের ক্লিন শেভ লুকের সঙ্গে অভিনেতা রবি দুবের মুখের সাদৃশ্য পাওয়া যাচ্ছে বলে দাবি নেটিজেনদের।
দাড়ি কাটার পর শাহিদের ক্লিন শেভ লুকের সঙ্গে অভিনেতা রবি দুবের মুখের সাদৃশ্য পাওয়া যাচ্ছে বলে দাবি নেটিজেনদের।

দাড়ি কেটে ফেলতেই শাহিদ হয়ে গেছেন রবি দুবে, দাবি ছোটভাই ঈশানের! ব্যাপারটা কী?

  • বহুদিন পর যত্ন করে বাড়ানো এক গাল দাড়ি পুরো কেটে ক্যামেরার সামনে হাজির হলেন শাহিদ কাপুর।

বহুদিন পর যত্ন করে বাড়ানো এক গাল দাড়ি পুরো কেটে ক্যামেরার সামনে হাজির হলেন শাহিদ কাপুর। তাঁর সেই ক্লিন সেভেন লুক ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন 'কবীর সিং'।আর তা দেখামাত্রই হইহই করে উঠেছে নেটপাড়া। তালিকায় রয়েছে বলি-তারকার ভাই তথা অভিনেতা ঈশান খট্টরও। দাদার ছবি দেখে ঈশানের করা কমেন্টও আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

তা কেন হঠাৎ চাপদাড়ি উড়িয়ে দিলেন শাহিদ? সে কৌতূহলও মিটিয়েছেন শাহিদ নিজেই। ইনস্টাগ্রামে সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'দাড়ি ছাঁটতে গেছিলাম, শেষপর্যন্ত।... পুরোটাই কেটে ফেললাম।' আর এই শাহিদের এই ক্লিন শেভন লুকের সঙ্গে জনপ্রিয় ওয়েব সিরিজ ' দ্য ভ্যাম্পায়ার ডায়েরিজ' এর অভিনেতা রবি দুবের মুখের সঙ্গে অসম্ভব মিল পেয়েছেন ঈশান খট্টর। আর সেকথা একেবারে ঢাক গুড়গুড় না করে একেবারে সটান পোস্টার কমেন্ট বক্সে লিখে ফেলেছেন শাহিদের এই ছোট ভাই, ' স্যার তো পুরো রবি দুবের মতো দেখতে লাগছো!'

আর ঈশানের এই বক্তব্যকে সমর্থন জুগিয়েছে নেটপাড়ার বাসিন্দারা। আবার শাহিদের এই নয়া লুক নিয়ে দু'ভাগে ভাগ হয়ে গেছে তাঁর অনুরাগীর দল। কমেন্ট বক্সে কেউ দুঃখপ্রকাশ করে বলেছেন, 'না, আপনি এরকম কী করে করলেন?' আবার কেউ কেউ বলছেন, 'নতুন বছরের উপহার হিসেবে এই ব্যাপারখানা কিন্তু মন্দ নয়।' প্রসঙ্গত, করোনা এবং ওমিক্রনের জোড়া ফলে ফের পিছিয়ে দেওয়া হয়েছে শাহিদ কাপুর-ম্রুণাল ঠাকুর অভিনীত 'জার্সি' ছবির মুক্তির তারিখ। এর আগেও করোনার কারণে পিছিয়েছিল 'জার্সি'র মুক্তির তারিখ।

প্রসঙ্গত, একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। এই ছবিতে দেখা মিলবে শাহিদের বাবা পঙ্কজ কাপুরেরও।

বন্ধ করুন