'সূর্যকেও তোমার সামনে ম্লান লাগছে'- মীরার উদ্দেশে বললেন শাহিদ  (ইন্সটাগ্রাম)
'সূর্যকেও তোমার সামনে ম্লান লাগছে'- মীরার উদ্দেশে বললেন শাহিদ (ইন্সটাগ্রাম)

'সূর্যকেও ম্লান লাগছে তোমার সামনে', পত্নী মীরার উদ্দেশে শাহিদের বার্তা

  • সোশ্যাল মিডিয়ায় শাহিদ-মীরার প্রেমমাখা কথোপথনে কুপোকাত নেটদুনিয়া।
  • ইন্সটাগ্রামে মীরার ছবি দেখে শাহিদ বললেন 'সূর্যকে তোমার সামনে ম্লান লাগছে'।

পুরোনো চাল ভালে বাড়ে আর পুরোনো প্রেমও। সেকথা ভালোই বোঝাচ্ছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। সোশ্যাল মিডিয়ায় শাহিদ-মীরার সাম্প্রতিকতম কথোপথন দেখলে আপনিও একবাক্যে এই কথা মেনে নেবেন।

মঙ্গলবার ইন্সটাগ্রামে মীরা পোস্ট করেন একটি ছবি। ছবিতে সবুজ ঘেরা পরিবেশে ব্রাউন কোট এবং ব্লু ডেনিমে পাওয়া গেল মীরা রাজপুতকে। ছবির ক্যাপশন হিসাবে মীরা লেখেন, 'অদ্ভূত এক অনুভূতি , আমরা যা কিছু দেখি সবকিছুর মধ্যেই একটা রহস্য লুকিয়ে রয়েছে। এই মেঘলা আকাশ, এই সূর্য যা আমাদের চোখে ধরা দেয়-সবকিছু। আমার মনে হচ্ছে আমি কোনও স্বপ্ন দেখছি.....'



মীরার ছবি দেখে নিজের ইমোশন চেপে রাখেন নি শাহিদ। পর্দার কবীর মীরার ইন্সটাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে লেখেন, 'সূর্যকে তোমার সামনে ম্লান লাগছে'।

মীরার ইন্সটাগ্রামে শাহিদের প্রেমমাখা কমেন্ট (সৌজন্যে ইন্সটাগ্রাম)
মীরার ইন্সটাগ্রামে শাহিদের প্রেমমাখা কমেন্ট (সৌজন্যে ইন্সটাগ্রাম)


শাহিদ সম্প্রতি এক সাক্ষাত্কারে স্ত্রী মীরার ঢালাও প্রশংসা করেন। শাহিদ জানান মীরা তাঁর জীবনে সমতা নিয়ে এসেছে। মীরা কখনও নিজেকে বদলায় না বা কোনও পরিস্থিতির সঙ্গে আপোস করে না। ও একদম নিজের মতো। এবং ওর মতো মানুষরা অন্য কেউ হয়ে ওঠার চেষ্টা করে না। সেই জন্যই ওকে সবাই পছন্দ করে। আমার বিশ্বাস একদিন ও নিজের জায়গা তৈরি করবে।

২০১৫ সালের ৭ জুলাই সাত পাকে বাঁধা পড়েন শাহিদ-মীরা। বয়সে ১৩ বছরের ছোট দিল্লিবাসী মীরার সঙ্গে সম্বন্ধ করে বিয়ে শাহিদের। বিয়ের চার বছর পার করে ফেলেছেন এই জুটি। এখন তারা মীরা আর জৈনের মা-বাবাও।


চলতি বছর নিজের কেরিয়ারের সবচেয়ে বড়ো ব্লকবাস্টার কবীর সিং উপহার দিয়েছেন শাহিদ। যদিও এই ছবি নিয়ে বিতর্ক পিছু ছাড়েনি শাহিদের। ছবির বিষয়ের জন্য নারীবাদীদের চক্ষ্মুশূল হয়েছেন অভিনেতা। তবে সেই সব ভুলে আপতত নিজের পরবর্তী ছবি জার্সির শ্যুটিং শুরু করে ফেলেছেন শাহিদ। তেলুগু ছবির এই রিমেকে এক মধ্যবয়স্ক ব্যক্তির ভূমিকায় দেখা যাবে শাসাকে। ছেলের জন্যই ফের একবার ক্রিকেটের ব্যাট হাতে তুলে নেবে সে। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন জার্সির অরিজিন্যাল পরিচালক গৌতম তিন্নানাউরি। ২০২০ সালের ২৮ অগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি।

.

বন্ধ করুন