বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahid Kapoor: ‘আমার ৩৪, মীরার ২০! বেশ অপ্রস্তুতই লাগছিল সেই সময়’, কোন বিশেষ মুহূর্তে এরকম বোধ হয় শাহিদের?

Shahid Kapoor: ‘আমার ৩৪, মীরার ২০! বেশ অপ্রস্তুতই লাগছিল সেই সময়’, কোন বিশেষ মুহূর্তে এরকম বোধ হয় শাহিদের?

বলিউডের অন্যতম প্রিয় জুটি শাহিদ আর মীরা। 

বলিউডের একাধিক নায়িকার সঙ্গে সম্পর্ক না টেকার পর মীরার গলাতেই মালা দেন শাহিদ কাপুর। সেই সময় অনেকেই ভ্রু কুঁচকেছিল এই সম্পর্ক নিয়ে। যদিও দুই সন্তান নীয়ে এখন তাঁদের সুখের সংসার। 

শাহিদ কাপুর আর মীরা রাজপুতের জুটি যেন রব নে বনা দি জোড়ি। তবে এই সম্পর্কের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে বরাবরই উঠে এসেছে তাঁদের মধ্যেকার বয়সের ফারাক। বিয়ের কথা যখন চলে শাহিদ আর মীরা, য়খন অভিনেতার বয়স ৩৪। আর মীরা মাত্র ২০ কিছুটা ‘অপ্রস্তুত’ বোধ হচ্ছিল তাঁর। কারণ এত ছোট একটি মেয়ের সঙ্গে দেখা করতে চলেছেন। তবে মীরার সঙ্গে কথা বলার পড়েই সেই জড়তা কাটে। শাহিদের কথায়, ‘খুব শক্তিশালী ব্যক্তিত্ব ওর। সঙ্গে ভীষণ ম্যাচিওরিটি সেটা প্রথম দিনই বুঝে গিয়েছিলাম। আমি যে অভিনেতা সেটা নিয়ে ওর মধ্যে সেরকম কোনও হেলদোলই ছিল না।’

২০১৫ সালেই দিল্লির মেয়ে মীরাকে বিয়ে করেন শাহিদ। বিয়ের পরপরই দুই সন্তানের জন্ম দেন মীরা। বিয়ের বছরেই জন্ম নেয় তাঁদের কন্যা মিশা। তারপর জন্ম নেয় পুত্র জৈন। দুই সন্তানের ছবি হামেশাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। থাকে শাহিদের সঙ্গে কাটানো একান্ত মুহূর্তও। এসবের মাঝেও নিজের ব্যক্তিগত জীবনকে রাখেন লাইমলাইট থেকে দূরে। তাই তো দিনকয়েক আগে রাস্তায় পাপারাৎজিরা ছবির জন্য ঘিরে ধরলে মীরা বলে উঠেছিলেন, তাঁকে জলদি বাড়ি ফিরতে হবে। সকালে দুই সন্তানের স্কুল রয়েছে। 

করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, বিদ্যা বালন, অনুষ্কা শর্মাদের সঙ্গে প্রেম হলেও একটা সম্পর্কও টেকেনি করণের। শেষমেশ কেন ইন্ডাস্ট্রির বাইরের একটি সাধারণ পরিবারের মেয়েকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন সে প্রসঙ্গে শাহিদ ‘কফি উইথ করণ’-এ জানিয়েছিলেন, ‘আমার দু'টি দিক আছে। আমার ঝাঁ চকচকে অভিনেতা সত্তাটা সকলে দেখতে পান। কিন্তু আমার একটি ঘরোয়া এবং আধ্যাত্মিক দিকও রয়েছে। আমি একজন নিরামিষাশী। মদ্যপান করি না। এমন কাউকে পাইনি যে আমার এই দিকটা বুঝবে। আমার বয়স তখন ৩৪। সংসার পাতার পরিকল্পনা করছিলাম কারণ ১০ বছর ধরে আমি একা ছিলাম।’

প্রসঙ্গত, পরিবার সূত্রে শাহিদের সঙ্গে মীরার আলাপ। শাহিদ এবং মীরা, দুজনের পরিবারই দিল্লির একই আশ্রমের সদস্য। সেই আলাপ থেকে ভালো লাগা। ভালো লাগা থেকেই বিয়ে করার সিদ্ধান্ত।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

নয়া আয়কর কাঠামোয় রদবদল, কত টাকা বাঁচবে করদাতাদের? দেখে নিন হিসাব! কম্বলের তলায় আরমান-কৃতিকার উদ্দাম যৌনতা! বিতর্ক বাড়তে মুখ খুলল জিও সিনেমা দাম কমছে সোনা, রুপোর! সস্তা হবে প্ল্যাটিনাম? বাজেট ২০২৪-এ বড় ঘোষণা নির্মলার Budget 2024: বাজেটে আরও সস্তা হয়ে গেল মোবাইল ফোন, দাম কমছে চার্জারের ‘এখন কেউ বলছে না, পরে…’, অরূপের নেতৃত্বে চলা ফেডারেশনকেই গুগলি দিলেন কুণাল ঘোষ Pakistan Women বনাম United Arab Emirates Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? SL vs IND T20I: ১৬ সদস্যের দলে একাধিক চমক, শ্রীলঙ্কার নয়া অধিনায়ক আসালঙ্কা নির্মলা সীতারমণের বাজেটকে ‘অন্ধ্র - বিহার বাজেট’ বলে কটাক্ষ তৃণমূলের আজ প্রথম মঙ্গলা গৌরী ব্রত, দাম্পত্য জীবনে শান্তি ফেরাতে করুন এই বিশেষ কাজ শ্রাবণ মাসে পার্থিব শিবলিঙ্গের পুজো খুব বিশেষ, বদলায় ভাগ্যের রেখা, আসে সমৃদ্ধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.