বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahid Kapoor: 'বাথরুম থেকে বেরনোর অপেক্ষা করতে পারেনি', স্ত্রী মীরা সম্পর্কে এ কী বললেন শাহিদ!
২০১৫ সালে বিয়ে করেন শাহিদ-মীরা।

Shahid Kapoor: 'বাথরুম থেকে বেরনোর অপেক্ষা করতে পারেনি', স্ত্রী মীরা সম্পর্কে এ কী বললেন শাহিদ!

  • ২০১৫ সালে সাতপাক ঘোরেন শাহিদ এবং মীরা। দুই সন্তান জেইন এবং নিশাকে নিয়ে সুখের সংসার। দিন কয়েক আগেই ছেলেমেয়েকে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন তারকা-দম্পতি।

স্ত্রীর সঙ্গে খুনসুটিতে তাঁর জুড়ি মেলা ভার! আরও একবার সে কথাই প্রমাণ করে দিলেন শাহিদ কাপুর।

রবিবার ইনস্টাগ্রামে একটি নিজস্বী পোস্ট করেন অভিনেতার স্ত্রী মীরা কাপুর। তাঁর পরনে কালো রঙের একটি হাইনেক, হাতাকাটা টপ। মুখে হালকা মেক আপ। ছবি দিয়ে তিনি লিখেছেন, 'নো ফিল্টার মেক আপ করেছি। বহু বছর পর নতুন প্রোডাক্ট ব্যবহার করলাম। খুব ভালো লাগল। আপনাদের কেমন লাগল জানাবেন।'

স্ত্রীর সাজগোজ নয়। বরং নিজস্বী তোলার জন্য তিনি যে জায়গাটি বেছে নিয়েছেন, তা নজর করেছেন শাহিদের। মজা করে অভিনেতা লিখেছেন, 'ও এতই খুশি যে ছবি তোলার জন্য বাথরুম থেকে বেরনোর অপেক্ষা করতে পারেনি।' এই মন্তব্যের সঙ্গেই হাসির ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। শাহিদের দুষ্টুমিতে হাসি চাপতে পারেননি ভক্তরাও।

মীরার পোস্টে শাহিদের মন্তব্য।
মীরার পোস্টে শাহিদের মন্তব্য।

২০১৫ সালে সাতপাক ঘোরেন শাহিদ এবং মীরা। দুই সন্তান জেইন এবং নিশাকে নিয়ে সুখের সংসার। দিন কয়েক আগেই ছেলেমেয়েকে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন তারকা-দম্পতি। বিশেষ মুহূর্তগুলোকে লেন্সবন্দি করে ভাগ করে নিচ্ছিলেন অনুরাগীদের সঙ্গে।

শাহিদকে শেষ দেখা গিয়েছে 'জার্সি'-তে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। আপাতত তিনি 'ব্লাডি ড্যাডি'র প্রস্তুতি নিচ্ছেন। অন্য দিকে, ইউটিউবার হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন মীরা।

বন্ধ করুন