বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহিদের জন্য নিজের হাতে কেক বানালো পাঁচ বছরের মেয়ে, মিশা
মিশার সঙ্গে শাহিদ
মিশার সঙ্গে শাহিদ

শাহিদের জন্য নিজের হাতে কেক বানালো পাঁচ বছরের মেয়ে, মিশা

  • রান্নায় পটু হচ্ছেন মিশা।

মাত্র ৫ বছর বয়সেই রান্নায় পটু হয়ে উঠেছেন শাহিদ কন্যা মিশা। পাপা শাহিদের জন্য নিজের হাতে চকলেট কেক বানিয়ে ফেলেছে সে। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শহিদ ঘরনি মীরা রাজপুত। ক্যাপশনে অবশ্য খুদে মিশাকে তাঁরা ‘মিশি দ্য বেকার’ বলে উল্লেখ করেছেন। মেয়ের আদর করে বানানো হার্ট শেপের কেক দেখে, বাবা শাহিদ তো একেবারে আল্লাদে আটখানা।

মিশার হাতে বানানো প্রথম কেক।
মিশার হাতে বানানো প্রথম কেক।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৭ই জুলাই সংসার পেতেছিলেন শাহিদ-মীরা। ভালোবাসা থাকলে বয়স সম্পর্কের মাঝে বাধা হয়ে দাঁড়ায় না প্রমাণ করে দিয়েছিলেন এই জুটি। ১৩ বছরের ছোট দিল্লির মেয়ে মীরার সঙ্গে সম্বন্ধ করে বিয়ে শাহিদের। বিয়ের এক বছর পরেই মেয়ে মিশার জন্ম দেন, মাত্র ২২ বছরের মীরা। এরপর ২০১৮ সালে জন্ম হয় শাহিদ-মীরার পুত্র জৈন কাপুরের। বিয়ের পর থেকেই পরিবার অন্তপ্রাণ শাহিদ। মিশা বাবা ভক্ত, তবে ছেলে জৈন কিন্তু মা মীরা ভক্ত বলে জানা যায়।

শীঘ্রই মুক্তি পেতে চলেছে শাহিদের আগামী ছবি ‘জার্সি’। ছবিতে তিনি ক্রিকেট খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। ছবিতে শাহিদের বিপরীতে দেখা মিলেছে ম্রুনাল ঠাকুর, থাকছেন শাহিদের বাবা পঙ্কজ কাপুরও। সম্প্রতি তেলেগু ছবিটি জাতীয় পুরস্কারে সম্মানিত হয়েছেন। তেলুগু ‘জার্সি’কে ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা।

বন্ধ করুন