বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টাগ্রামে ভাইরাল শাহিদের গান, ঠিক কী বললেন স্ত্রী মিরা আর ভাই ইশান
Actor Shahid Kapoor celebrates his 40th birthday on February 25. (HT_PRINT)
Actor Shahid Kapoor celebrates his 40th birthday on February 25. (HT_PRINT)

ইনস্টাগ্রামে ভাইরাল শাহিদের গান, ঠিক কী বললেন স্ত্রী মিরা আর ভাই ইশান

ব্য়স্ত শিডিউলের ফাঁকে হালকা মস্তি। ইনস্টাগ্রামে মজার ফিল্টার ব্য়বহার করে গান গাইলেন শাহিদ। স্ত্রী মিরা, ভাই ইশান থেকে শুরু করে অভিনেতার সঙ্গে মজায় মাতলেন কুণাল খেমুও

শাহিদ কপুরের গান শুনে বাক্যহারা স্ত্রী মিরা রাজপুত ও ভাই ইশান খট্টর। ‘কবীর সিং’ অভিনেতার ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিও জবরদস্ত হিট। এমনকী, অভিনেতা কুণাল খেমু বলছেন এরকম গান তিনি শোনেননি আগে। 

সম্প্রতি গুফি ফিল্টার দিয়ে ইনস্টাগ্রামে একটি পঞ্জাবি গান শেয়ার করেন শাহিদ। আর ক্যাপশনে লেখেন, রিমিক্সের জন্য আমরা তৈরি।

শাহিদের এই পোস্টে ইশান কমেন্ট করেছেন, ‘এটা কী ছিল’! সঙ্গে হেসে লুটোপুটি খাওয়ার স্মাইলি। আর তাতে মিরার উত্তর, ‘আমিও এই একই কথা ভাবছি’।

অন্য তারকা আর শাহিদের ভক্তরা আবার জানতে চেয়েছেন গানের কথাগুলো ঠিক কী। শাহিদের জার্সি কো-স্টার ম্রূণাল ঠাকুর কমেন্ট করেছেন, ‘আমি গানের কথাগুলো জানতে চাই’। 

শাহিদের হয়ে আসরে নেমেছেন কুণাল খেমু। কুণাল লেখেল, ‘অ্যান্ড দ্য বেস্ট সোল স্টিয়ারিং রেন্ডিশন গোজ টু...ওওওওও ইয়ারিয়া আআআআ তুনি মেরিয়া দি দিল তোড়িয়া নি আআআআ আআআয়ে’। আর উত্তরে শহিদ লিখেছেন, ‘যারা আমার কাছে গানের কথা জানতে চেয়েছিল!’

আপাতত ‘জার্সি’র কাজে ব্যস্ত রয়েছেন নায়ক। প্রায়ই ইনস্টাগ্রামে শেয়ার করেন ছবির নানা আপডেট। তেলেগু ছবি ‘জার্সি’-র হিন্দি রিমেক এটি। পরিচালনায় তিনানুরি। হিন্দি ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ। জার্সি মধ্য তিরিশের এক ক্রিকেটারের ২২ গজে ফের ঝড় তোলার গল্প বলে।

কবীর সিং ছবির প্রযোজক অশ্বিন বর্দে ও লাইকা প্রোডাকশনসের সঙ্গে হাত মিলিয়ে বড় পর্দার জন্য বানাতে চলেছেন ছত্রপতি শিবাজির বায়োপিক। জানা গিয়েছে, এই ছবি নিয়ে কথাও মোটামুটি পাক্কা। যদিও মিডিয়ায় খোলসা করেননি কেউই।

বন্ধ করুন