বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিচালকের নির্দেশ, ডিজিট্যাল ডেবিউকে স্মরণীয় করে রাখতে ট্যাটু করালেন শাহিদ!
'ট্যাটুওয়ালা' শাহিদ। (ছবি সৌজন্যে -ফেসবুক)
'ট্যাটুওয়ালা' শাহিদ। (ছবি সৌজন্যে -ফেসবুক)

পরিচালকের নির্দেশ, ডিজিট্যাল ডেবিউকে স্মরণীয় করে রাখতে ট্যাটু করালেন শাহিদ!

  • 'ফ্যামিলি ম্যান'-খ্যাত পরিচালক জুটি রাজ-ডিকের পরিচালনায় ওয়েব ডেবিউ করছেন শাহিদ কাপুর। ওয়েব সিরিজে নিজের চরিত্রের লুককে আরও জমাটি করে তুলতে আস্ত ট্যাটুই করিয়ে নিলেন শাহিদ!

নিজের ডিজিট্যাল ডেবিউ করার ঘোষণার দিন থেকেই জানিয়েছেন এই নতুন ফর্ম্যাটে নিজের প্রথম ইনিংস স্মরণীয় করে রাখার জন্য যা যা প্রয়োজন সবটুকুই তিনি করবেন। বিভিন্ন ঝুঁকি নিতেও কোনও কসুর করবেন না। যেমন কথা তেমন কাজ। কথা রাখলেন শাহিদ কাপুর। জনপ্রিয় পরিচালক জুটি রাজ-ডিকের পরিচালনায় ওয়েব ডেবিউ করছেন তিনি। এবারে এই ওয়েব সিরিজে নিজের চরিত্রের লুককে আরও জমাটি করে তুলতে আস্ত ট্যাটুই করিয়ে নিলেন শাহিদ!

কোনোকিছু না লিখে এই খবর ছোট্ট একটি ভিডিও পোস্টের মাধ্যমেই জানিয়ে দিলেন 'কামিনে' অভিনেতা। ওয়েব সিরিজের শুটিংয়ে যাওয়ার আগে মেকআপ রুম থেকেই একটি ছোট্ট ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন শাহিদ। ভিডিওতে দেখা যাচ্ছে তারকার কানের নিচ থেকে শুরু করে ঘাড়ের এক পাশ জুড়ে চারটি বিভিন্ন আকারের বাজপাখির ট্যাটু করা রয়েছে। কাঁধেও প্যাঁচানো ইংরেজি হরফে কিছু শব্দগুচ্ছ।

ভিডিওর ক্যাপশনে লিখেছেন ‘সেটে অপেক্ষা করছি। রাজ এবং ডিকে আমাকে খুব তাড়াতাড়ি ডাকবে। বিজয় সেতুপতি এবং রসিকা খান্নার সঙ্গে ফ্রেম শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’মজা করে শাহিদের পোস্টে পরিচালক জুটি কমেন্ট করেছেন, ‘শট রেডি। লেটস্ রোল।’ রসিকা লিখেছেন, ‘ঘর কি মুরগি ডাল বরাবর।’ প্রসঙ্গত, নিজের ডিজিট্যাল ডেবিউ নিয়ে যথেষ্ট নার্ভাস শাহিদ সেকথাও জানিয়েছিলেন তিনি। অন্যদিকে,‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ করার পর রাজ এবং ডিকের বাজার এখন তুঙ্গে। তাই নিজের ডিজিট্যাল ডেবিউয়ের ক্যাপ্টেন হিসেবে এঁদেরকেই বেছে নিয়েছেন শাহিদ কাপুর।

বন্ধ করুন