বাংলা নিউজ > বায়োস্কোপ > হু হু করে বাড়ছে ওমিক্রন আক্রান্তদের সংখ্যা, ফের পিছোল শাহিদের 'জার্সি'র মুক্তি!
পিছোল 'জার্সি'র মুক্তি ।(ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
পিছোল 'জার্সি'র মুক্তি ।(ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

হু হু করে বাড়ছে ওমিক্রন আক্রান্তদের সংখ্যা, ফের পিছোল শাহিদের 'জার্সি'র মুক্তি!

  • ফের পিছিয়ে দেওয়া হল শাহিদ কাপুর-ম্রুণাল ঠাকুর অভিনীত 'জার্সি' ছবির মুক্তির তারিখ। 

দুঃসংবাদ হিন্দি ছবিপ্রেমীদের জন্য। এবং অবশ্যই শাহিদ কাপুরের অনুরাগীদের জন্য। ফের পিছিয়ে দেওয়া হল শাহিদ কাপুর-ম্রুণাল ঠাকুর অভিনীত 'জার্সি' ছবির মুক্তির তারিখ! অর্থাৎ সোজা কথায় চলতি বছর আর মুক্তি পাচ্ছে না বহু প্রতীক্ষিত এই ছবি। আগামী ৩১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে এই ছবি রিলিজ না করার সিদ্ধান্ত নিয়েছেন ছবির নির্মাতারা।এর আগেও করোনার কারণে পিছিয়েছিল 'জার্সি'র মুক্তির তারিখ।

কোভিডের জোড়া ঢেউয়ের ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি ভারত৷ এরইমধ্যে হাজির নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন৷বছর শেষে দ্রুত ছড়িয়ে পড়ছে ওমিক্রন।দ্রুত ছড়াচ্ছে এই সংক্রমণ। দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৬০০ পার। কেন্দ্রের বিশেষ কমিটি ইতিমধ্যেই পূর্বাভাস দিয়েছে, জানুয়ারি অথবা ফেব্রুয়ারিতে ভারতে তৃতীয় ঢেউ আছড়ে পড়তে পারে৷ দেশের রাজধানীর পরিস্থিতিও বেশ উদ্বেগজনক। তড়িঘড়ি জারি হয়েছে হলুদ সতর্কতা। মঙ্গলবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল সরকার সেখানকার সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। অন্যদিকে, একই কারণে মহারাষ্ট্রেও মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়ে খোলা হচ্ছে সমস্ত সিনেমা হল। স্বাভাবিকভাবেই বলিউডের অন্দরেও এই ওমিক্রণ আতঙ্ক পৌঁছনোর ফলে খেসারত দিতে হল 'জার্সি'কে।

এই ওমিক্রন সংক্ৰমণ বাড়লে যে অন্যান্য রাজ্যেরও সিনেমা হলের উপর একই নির্দেশের কোপ পড়বে তা ভেবে নিতে খুব একটা কষ্ট করতে হয়নি ছবি নির্মাতাদের। তাই তড়িঘড়ি 'জার্সি' ছবির মুক্তি পিছোনোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাঁদের তরফে। কোমল নাহাতা ও তরণ আদর্শের মতো দুই সিনেমা ট্রেড অ্যানালিস্টরাও টুইট করে এই খবরের সত্যতা সম্পর্কে সিলমোহর দিয়েছেন।

প্রসঙ্গত, একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। এই ছবিতে দেখা মিলবে শাহিদের বাবা পঙ্কজ কাপুরেরও।

বন্ধ করুন