বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘একটু বাড়াবাড়ি হয়ে গেছে’, শাহিদের মুখ ঢাকার ধরণ দেখে হেসে খুন নেটিজেনরা
বাড়তি সতর্ক শাহিদ 
বাড়তি সতর্ক শাহিদ 

‘একটু বাড়াবাড়ি হয়ে গেছে’, শাহিদের মুখ ঢাকার ধরণ দেখে হেসে খুন নেটিজেনরা

  • নেটিজেনদের মশকরার যোগ্য জবাবও দিলেন তারকা। 

করোনার দ্বিতীয় ঢেউ দেশে আছড়ে পড়ায় নতুন করে কোভিড পরিস্থিতি নিয়ে জটিলতা তৈরি হয়েছে। রণবীর কাপুর থেকে আমির খান, কার্তিক আরিয়ান, সম্প্রতি একঝাঁক বলি অভিনেতা কোভিড-১৯ কবলে পড়েছেন। তবে কাজ তো আর থেমে নেই। কিন্তু সতর্কতা তো নিতে হবে। মঙ্গলবার মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হন শাহিদ। আর করোনা সচেতন তারকা সতর্কতা হিসাবে যে যে উপার অবলম্বন করেছিলেন তা নিয়ে শোরগোলে নেটপাড়ায়।

এদিন ফেক মাস্ক দিয়ে মুখ ঢেকেছিলেন শাহিদ, ছিল সনাগ্লাস এবং মোটা ফেস-শিল্ড যা ‘কবীর সিং' অভিনেতার পুরো মুখ ঢেকে দিয়েছিল। এক কথায় চেনাই যাচ্ছিল না শাহিদকে। এই ছবি দেখে অবাক ফ্যানেরা। অনেকেই বলেছেন, ‘একটু বাড়িবাড়ি করে ফেলেছেন’। কেউ আবার লেখেন, ‘এটা কীরকম ফ্যাশন’। কেউ মজা করে লেখেন, ‘এটা হোলি থেকে বাঁচবার উপায়’। একজন নেটিজেন লেখেন, ‘এত ঘাবড়ালে বাড়ি থেকে বার হওয়ার কী দরকার?’ 

মু্ম্বই এয়ারপোর্টে শাহিদ কাপুর (বারিন্দর চাওয়ালা)
মু্ম্বই এয়ারপোর্টে শাহিদ কাপুর (বারিন্দর চাওয়ালা)

এদিন কালো টি-শার্ট ও ঢলা কালো প্যান্টে দেখা মিলল শাহিদের। পিঠে হলুদ-কালো ব্যাগ-প্যাক নিয়ে ছিলেন শাহিদ, সঙ্গে ম্যাচিং স্নিকার্স। শাহিদের এই ছবি পোস্ট করে জনপ্রিয় পাপারাতজি ভাইরাল ভায়ানি লেখেন, ‘যদি উনি প্রঃশ্বাস নিতে সফল হয়ে থাকেন, তাহলে পাঁচটা স্টার’। জবাবে শাহিদ লেখেন, ‘না, আসলে গত এক বছর ধরে নিজের প্রঃশ্বাস এইভাবেই আটকে রেখেছি’। অনেকে আবার শাহিদের প্রশংসা করে বলেন, ‘ওঁনার বাড়িতে দুজন শিশু রয়েছে। দায়িত্বশীল বাবার মতোই কাজ করছেন উনি’। 

সোমবার স্ত্রী মীরা কাপুরের সঙ্গে রঙের উত্সব সেলিব্রেট করতে দেখা গিয়েছে শাহিদকে। এই ঝলকও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শাহিদ। 

শাহিদের আগামী ছবি ‘জার্সি’।  একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত একই নামের তেলুগু ছবির রিমেক এই ছবি। ছবিতে শাহিদের বিপরীতে দেখা মিলেছে ম্রুনাল ঠাকুর, থাকছেন শাহিদের বাবা পঙ্কজ কাপুরও। চলতি বছর, ৫ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে জার্সির।

বন্ধ করুন