বাংলা নিউজ > বায়োস্কোপ > কবীর সিং-র গান পিয়ানোতে বাজাচ্ছেন মীরা, চুপ করে বৌ-এর কাণ্ড দেখছেন শাহিদ
শাহিদ-মীরা
শাহিদ-মীরা

কবীর সিং-র গান পিয়ানোতে বাজাচ্ছেন মীরা, চুপ করে বৌ-এর কাণ্ড দেখছেন শাহিদ

  • শহীদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে তিনি প্রকাশ করেছেন, পিয়ানো বাজাতে পারদর্শী তিনি।

স্ত্রী মীরা রাজপুত পিয়ানো বাজাচ্ছে। দরজার পাশে দাঁড়িয়ে একমনে শুনছেন অভিনেতা শাহিদ কাপুর। মাত্র ৩ বছর বয়স থেকে পিয়ানো বাজাতে পারেন মীরা। কোনও গান একবার শুনেই অনায়াসে তা পিয়ানোয় বাজিয়ে ফেলতে পারতেন। 

ভিডিয়োতে এক পর্যায়ে, ক্যামেরা পাশের দিকে প্যান করা হলে শহিদকে এক ঝলক দেখা যায়। মীরা অভিনেতার হিট ফিল্ম কবীর সিং থেকে বেখায়ালী গানটা বাজাচ্ছেন। ভিডিয়োর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর যখন তিন বছর, তখন থেকেই একবার কোনও গান শুনে বাজাতে পারেন তিনি। আবার তিনি শেখা শুরু করবেন মনে করছেন। আরও লেখা রয়েছে, ‘স্বামী ফটোবম্ব! আমি বেখায়ালী না বাজানো পর্যন্ত ও অপেক্ষা করেছিল’।

ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করে ক্যাপশনে মীরা লিখেছেন, ‘আমি গান পড়তে পারি, আমার স্কেলে বাজাতে পারি এবং কানে শুনেই বাজাতে পারি। আমি আবার বাজানোর অপেক্ষা রয়েছি। আমি শেখাটা একেবারেই পছন্দ করতাম না। হয়তো পরীক্ষা দেওয়ার জন্য। কিন্তু সেগুলো ছেড়ে দেওয়ার জন্য আমি দুঃখিত। যখনই আমি পিয়ানো দেখি নিজেকে আটকে রাখতে পারি না। বসে বসে বাজানো শুরু করি। কিন্তু এটাই একটু যা আমার এখনও মনে আছে। এখন আমি মনে করি আমার আবার শেখা উচিত’।

অনুরাগীরা মীরার পোস্টের নীচে প্রশংসা জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘এটি আশ্চর্যজনক, আপনি অনেক প্রতিভাবান’। আবার কেউ লিখেছেন, ‘বৌদি তুমি তো শিল্পী’।

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। শাহীদের থেকে ১৩ বছরের ছোট মীরা। বর্তমানে তাঁদের দুই সন্তান। প্রসঙ্গত, মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়। তাই নিঃসন্দেহে খুব অল্প বয়সেই দুই সন্তানের মা মীরা রাজপুত।

শীঘ্রই শাহিদ কাপুরকে গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি ছবিতে দেখা যাবে। একই নামের তেলুগু ছবির রিমেক। ছবিতে শাহিদের বিপরীতে দেখা মিলেছে ম্রুনাল ঠাকুরের।

 

বন্ধ করুন