বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রিকেটারের পর এবার প্যারাট্রুপার, 'বুল' নিয়ে আসছেন শাহিদ কাপুর
শাহিদ কাপুর। (ছবি সৌজন্যে - টুইটার)
শাহিদ কাপুর। (ছবি সৌজন্যে - টুইটার)

ক্রিকেটারের পর এবার প্যারাট্রুপার, 'বুল' নিয়ে আসছেন শাহিদ কাপুর

  • 'জার্সি'-তে ক্রিকেটার সাজার পর এবার ভারতীয় সেনাবাহিনীর পোশাকে দেখা যাবে শাহিদ কাপুরকে।

'জার্সি'-তে ক্রিকেটার সাজার পর এবার ভারতীয় সেনাবাহিনীর পোশাকে দেখা যাবে শাহিদ কাপুরকে। তবে লেখাই বাহুল্য বাস্তবে নয়, পর্দায়। পরবর্তী ছবি 'বুল'-এ এক প্যারাট্রুপারের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হতে চলেছেন 'কবীর সিং'।

 নবাগত পরিচালক আদিত্য নিম্বলকরের পরিচালনায় এই ছবিতে ভরপুর অ্যাকশনের সঙ্গে মিশে থাকবে ভারতীয় সেনাবাহিনীর বীরত্বের নানান গাথা। আশির দশকের পটভূমিকায় তৈরি হতে চলা এই ছবির গল্প যে আদতে নানান সত্য ঘটনার আদলে লেখা সেকথাও জানিয়েছেন 'বুল' ছবির অন্যতম প্রযোজক ভূষণ কুমার। পাশাপাশি আৰু বলেছেন 'কবীর সিং' এর পরে আরও একবার শাহিদ কাপুরের সঙ্গে এরকম একটি বড় প্রোজেক্টে দ্বিতীয়বার যুক্ত হতে পেরে তিনিও বেশ খুশি।

'বুল' প্রসঙ্গে মুখ খুলেছেন শাহিদ কাপুরও। জানিয়েছেন ব্রিগেডিয়ার ফারুখ বালসারার জীবনকে কেন্দ্র করেই লেখা হয়েছে এই ছবির গল্প ও চিত্রনাট্য। সেই ব্রিগেডিয়ার বালসার যাঁর নেতৃত্বে ১৯৮৮ সালে মলদ্বীপে সেই বিখ্যাত 'অপারেশন ক্যাকটাস' চালিয়েছিল ভারতীয় সেনাবাহিনী। 

শাহিদের কথায়, 'এ ছবি আউট অ্যান্ড আউট অ্যাকশনে ভরপুর। ভারতীয় সেনাবাহিনীর একজন প্যারাট্রুপারের চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার সুযোগ পেয়ে আমি যারপরনাই গর্বিত। আশা করছি দর্শকের কাছে ভারতীয় সেনাবাহিনীর নানান গৌরবময় কীর্তির কথা তুলে ধরতে পারব আমরা এই ছবির মাধ্যমে'। প্রসঙ্গত, 'বুল' এর পরিচালক আদিত্য নিম্বলকর দীর্ঘদিন যুক্ত ছিলেন বিখ্যাত পরিচালক বিশাল ভরদ্বাজ-এর টিমের সঙ্গে। তাঁর সহকারী পরিচালকেরও দায়িত্ব সামলেছেন একাধিক ছবিতে।সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ এর প্রথম দিকেই শুরু হয়ে যাবে এই ছবির শ্যুটিং।

বন্ধ করুন