বাংলা নিউজ > বায়োস্কোপ > জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন শাহরুখ-সঞ্জয়, সৌজন্যে 'রাখি'
এই প্রথমবার গোটা ছবি জুড়ে স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ এবং সঞ্জয়। (ছবি সৌজন্যে - ফেসবুক)
এই প্রথমবার গোটা ছবি জুড়ে স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ এবং সঞ্জয়। (ছবি সৌজন্যে - ফেসবুক)

জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন শাহরুখ-সঞ্জয়, সৌজন্যে 'রাখি'

  • এই প্রথমবার অতিথি শিল্পী হিসেবে নয়, বরং গোটা ছবি জুড়েই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান এবং সঞ্জয় দত্ত। শোনা যাচ্ছে,ছবির নাম 'রাখি'। হিন্দি ছাড়াও একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি।

বলিউড ইন্ডাস্ট্রিতে একজন যদি 'বাদশা' হন আরও একজন তবে 'বাবা'। দু'জনের জনপ্রিয়তা এবং অনুরাগীর সংখ্যা সর্বজনবিদিত। বুঝতেই পারছেন কথা হচ্ছে শাহরুখ খান এবং সঞ্জয় দত্ত-কে নিয়েই। এবার জানা গেল পর্দায় রীতিমতো জুটি বেঁধে হাজির হতে চলেছেন এই দুই তারকা। বোম্বে টাইমস-এ প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী কোনও অতিথিশিল্পী হিসেবে নয় বরং নতুন এই ছবিতে প্রধান দুই ভূমিকাতেই থাকছেন শাহরুখ এবং 'সঞ্জু'। ছবির নাম আপাতত ঠিক হয়েছে 'রাখি'। এর আগে বড়পর্দায় এই দুই তারকাকে এক-আধবার একসঙ্গে দেখা গেলেও তা নেহাতই ছিল কয়েক মুহূর্তের জন্য। বলিপাড়ায় জোর গুঞ্জন 'রাখী'-র ক্ষেত্রে এই ছবিটা আলাদা। গোটা ছবিজুড়েই থাকবেন এই দুই মহারথী। হিন্দি ছাড়াও একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি।

এর আগে ২০০৭ সালে মুক্তি পাওয়া 'ওম শান্তি ওম' ছবিতে ' দিওয়াঙ্গি' গানে শাহরুখের সঙ্গে কয়েক মুহূর্তের জন্য পর্দায় হাজির হয়েছিলেন সঞ্জয়। এরপর ২০১১ সালে শাহরুখ প্রযোজিত ও অভিনীত 'রা ওয়ান' ছবিতে অতিথি শিল্পী হিসেবে ফের একবার পর্দায় হাজির হয়েছিলেন 'বাবা'। সেই ছবিতে অবশ্য তাঁকে খলনায়কের ভূমিকাতেই দেখা গেছিল। তবে দু'জনের এত বছরের ফিল্মি কেরিয়ারে অন স্ক্রিনে অল্প সময়ের জন্য তাঁদের দেখা গেলেও এমনটা ভাবার মোটেও কোনও কারণ নেই যে 'রিয়েল লাইফ'-এ তাঁদের সম্পর্ক খারাপ। শাহরুখ-সঞ্জয় ঘনিষ্ঠ মাত্রই জানেন 'অফ স্ক্রিন' কী ভীষণ বন্ধুত্ব তাঁদের। এতটাই যে শাহরুখের প্রযোজিত 'রা ওয়ান' এবং 'ওম শান্তি ওম'-এ অভিনয় করার জন্য একটি টাকাও পারিশ্রমিক নেননি সঞ্জয়। 

শেষমেশ শাহরুখ অবশ্য জোর করে একটি বহুমূল্য স্পোর্টস বাইক উপহার দিলে সেটা আর না করেননি 'সঞ্জু'। এছাড়াও একাধিকবার বিভিন্ন ফিল্মি পার্টি ও অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে এই দুই তারকাকে। বিভিন্ন সাক্ষাৎকারেও 'কিং খান' এর কথার ফাঁকে উঠে এসেছে সঞ্জয়ের সঙ্গে তাঁর দুর্দান্ত বন্ধুত্বের কথা।

তাই বলাই বাহুল্য 'রাখী'-র কথা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে গোটা বলিউড। দ্রকদের মধ্যেও ধীরে ধীরে চড়ছে উত্তেজনার পারদ। জোর গুঞ্জন, ভায়াকম ১৮ সংস্থার প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি। যদিও ওই ছবি নির্মাতা সংস্থা কিংবা শাহরুখ বা সঞ্জয়ের তরফে 'রাখী'-র ব্যাপারে এখনও পর্যন্ত কোনও মন্তব্য ভেসে আসেনি। উল্লেখ্য, এইমুহূর্তে শাহরুখ ব্যস্ত রয়েছে 'পাঠান' ছবির শুটিংয়ে। অন্যদিকে চলতি বছরের শেষদিকেই মুক্তি পাবে সঞ্জয় অভিনীত 'কেজিএফ ২'।

 

বন্ধ করুন