বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্ষয়, সলমনদের ছাপিয়ে গেলেন, ‘পাঠান’-র জন্য শাহরুখ কত পারিশ্রমিক নিচ্ছেন, জানেন?
শাহরুখ খান।
শাহরুখ খান।

অক্ষয়, সলমনদের ছাপিয়ে গেলেন, ‘পাঠান’-র জন্য শাহরুখ কত পারিশ্রমিক নিচ্ছেন, জানেন?

  • সকলকে পিছনে ফেলে এই মুহূর্তে ভারতীয় অভিনেতার মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ খান।

‘পাঠান’ ছবিটির জন্য শাহরুখ খান কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন, সেই বিষয়়়ে কোনও ধারণা রয়েছে? এ বার সলমন খান, অক্ষয় কুমারদের ছাপিয়ে গেলেন কিং খান। ‘পাঠান’ ছবির জন্য তাঁর পারিশ্রমিকের অঙ্কটা ১০০ কোটি ছাপিয়ে গিয়েছে। ভারতীয় অভিনেতাদের মধ্যে এই মুহূর্তে শাহরুখই সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন।

উমের সান্ধু, যিনি একাধারে জনপ্রিয় ফিল্ম বিশেষজ্ঞ, মুভি পিআর এবং মার্কেটিং এক্সপার্ট, তিনি টুইটে লিখেছেন, ভারতীয় অভিনেতাদের মধ্যে এই মুহূর্তে সর্বোচ্চ বেতনভোগী কিং খান। পিছনে ফেলে দিয়েছেন আমির খান, সলমন খান, অক্ষয় কুমারদের।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’র শ্যুটিং গত বছর নভেম্বর থেকেই শুরু হয়েছে। শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহম। অতিথিশিল্পী হিসেবে সলমন খানকেও এই ছবিতে দেখা যাবে। মুম্বই ছাড়াও বিদেশের বিভিন্ন জায়গায় এই ছবির শ্যুটিং হওয়ার কথা।

অভিনয়ের পাশাপাশি শাহরুখের প্রযোজনা সংস্থাও রয়েছে। শাহরুখ এবং গৌরী খানের ‘রেড চিলিস এন্টারটেনমেন্ট’র প্রযোজনায় খুব শীঘ্রই আসছে ‘ডার্লিংস'। ১ মার্চই শাহরুখ নিজের ইনস্টাগ্রামে এই ছবির নাম ঘোষণা করেছিলেনে। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি আলিয়া ভাটকে নতুন ভূমিকায় দেখা যাবে। সহ-প্রযোজক হিসেবে নাম লিখিয়ে ফেললেন আলিয়া।

বন্ধ করুন