বাংলা নিউজ > বায়োস্কোপ > '২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে’, নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বললেন শাহরুখ
শাহরুখ খান (ভিডিও স্ক্রিনশট)
শাহরুখ খান (ভিডিও স্ক্রিনশট)

'২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে’, নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বললেন শাহরুখ

  • নতুন বছরে বড়পর্দায় ফিরছেন এসআরকে, অনুরাগীদের দিলেন  সুখবর।

হামেশাই ছক ভেঙে থাকেন শাহরুখ। ২০২১ সালে ভক্তদের শুভেচ্ছা জানাতেও একই পথে হাটলেন তিনি। ঠিক রাত ১২টায় নয় বরং, দেরি করেই ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে দেখা যায় তাঁকে। ৩ মিনিট ১৫ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পাশাপাশি অনুরাগীদের দিলেন আরো একটি সুখবর। নতুন বছরে বড়পর্দায় ফিরছেন এসআরকে।

শনিবার সকালে টুইটারে হাজির হন বলিউডের বাদশা। সেখানেই তিনি জানান, ২০২১ সালে বড় পর্দায় কামব্যাক করছেন তিনি। ভিডিওতে বাড়ির পোশাকে দেখা যায় অভিনেতাকে। ভিডিও বার্তায় প্রথমে গত বছরের প্রসঙ্গ তুলে কথা বলা শুরু করেন তিনি। এরপর মজার ছলেই বলেন, তাঁর টিমের কেউ হাজির নেই তাই একা একা সব কিছু আয়োজন করে ক্যামেরার সামনে বসতে তাঁর দেরি হয়ে গেল। 

ভিডিও বার্তায় তিনি বলা শুরু করেন, কীভাবে পুরনো বছরের অনেক কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন সকলে। তিনি আরো বলেন, জীবনের রাস্তায় খারাপের থেকে আর খারাপ হওয়ার কিছু নেই।  জীবন তলানিতে এসে ঠেকলেও বেরিয়ে আসার রাস্তা ঠিক থাকে। তাই অভিনেতার বিশ্বাস, নতুন বছরে সবকিছু ভালো হবে। নতুন করে হাসতে শিখবে সকলে। তেমনি ভিডিও বার্তার শেষ পর্যায় গিয়ে ভক্তদের অভিনেতা জানান, ‘তাহলে ২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে!’ যা শুনে নতুন বছরে শুরুতে অনুরাগীদের রীতিমতো খুশি করে দেয়।  

২০১৮ সালে ‘জিরো’তে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। এরপর বিরতি নিয়েছিলেন কিছুদিনের জন্য। ফের বড়পর্দায় কামব্যাক করছেন এসআরকে। ইতিমধ্যেই সেই আভাস ভক্তদের দিয়ে দিয়েছেন। 

২০২০ সালের ডিসেম্বরে ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হয়েছিল শাহরুখের পাঠান লুকের ছবি। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’ দিয়েই ফিরছেন! তবে এখনো কিছু আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি তিনি। জানা গিয়েছে, পাঠানের জন্য কোনও বাঁধা ধরা অঙ্ক পারিশ্রমিক হিসাবে নিচ্ছেন না এসআরকে, বরং ছবির প্রফিট শেয়ার নেবেন তিনি। এবং সেটি কত জানেন? ৪৫ শতাংশ! হ্যাঁ, পাঠান ছবি থেকে যে পরিমাণ অর্থ লাভ করবে প্রযোজনা সংস্থা, সেই লাভের পরিমাণের ৪৫ শতাংশ পাবেন শাহরুখ খান।  

 

বন্ধ করুন