বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের বাজবে ম্যান্ডোলিনের সুর, ফিরছে রাজ-সিমরণের রোম্যান্স, ফের মুক্তি পাচ্ছে DDLJ

ফের বাজবে ম্যান্ডোলিনের সুর, ফিরছে রাজ-সিমরণের রোম্যান্স, ফের মুক্তি পাচ্ছে DDLJ

দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে

যশরাজ ফিল্মসের তরফে জানানো হয় মোট ৩৭টি শহরে ফের 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে' মুক্তি দেওয়া হচ্ছে। যার মধ্যে রয়েছে মুম্বই, পুনে, আহমেদাবাদ, সুরাত, ভাদোদরা, গুরগাঁও, ফরিদাবাদ, লখনউ, নয়ডা, দেরাদুন, দিল্লি, চণ্ডীগড়, কলকাতা, গুয়াহাটি, বেঙ্গালুরু, হায়দ্রাবাদ, ইন্দোর, চেন্নাই, ভেলোর ও ত্রিভান্দ্রম। 

দূর থেকে শোনা যাচ্ছে ম্যান্ডোলিনের সুর, সর্ষে ক্ষেতের উপর দিয়ে ছুটছেন সিমরন, অপর প্রান্তে রাজ। ৯ এর দশকে তরুণ-তরুণীদের মধ্যে এপ্রেমের স্মৃতি, নস্টালজিয়া বড়ই মধুর। দৃশ্যটি শাহরুখ-কাজলের সুপার হিট ছবি 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'র। ফের একবার বড়পর্দায় ফিরতে চলেছে পুরনো সেই নস্টালজিয়া, শাহরুখ-কাজলের রোম্যান্স…। ১০ ফেব্রুয়ারি, শুক্রবার বড়পর্দায় আসতে চলেছে এই ছবি, যা থাকবে আগামী এক সপ্তাহের জন্য।

সম্প্রতি'পাঠান'-এর পর প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের তরফে সিনেমাপ্রেমীদের জন্য এটা আরও একটা চমক। সাম্প্রতিক সময়ে শাহরুখ উন্মাদনা ও যশরাজ ফিল্মের ৫০ বছর পূর্তির কথা মাথায় রেখেই সুপার হিট ছবি 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'কে আরও একবার মুক্তি দেওয়া হচ্ছে। প্রসঙ্গত এই ছবিটিই যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়ার পরিচালক হিসাবে প্রথম ছবি। ১৯৯৫ সালে মুক্তি পাওয়ার পর এই ছবিটিই সবথেকে বেশিদিন ধরে সিনেমাহলে চলার রেকর্ড গড়েছিল। সেসময় দাঁড়িয়ে সবথেকে বেশি টাকার ব্যবসাও করেছিল এই ছবি। যশরাজ ফিল্মসের তরফে জানানো হয়েছে দেশের মোট ৩৭টি শহরে আবারও 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে' মুক্তি দেওয়া হচ্ছে। যার মধ্যে রয়েছে মুম্বই, পুনে, আহমেদাবাদ, সুরাত, ভাদোদরা, গুরগাঁও, ফরিদাবাদ, লখনউ, নয়ডা, দেরাদুন, দিল্লি, চণ্ডীগড়, কলকাতা, গুয়াহাটি, বেঙ্গালুরু, হায়দ্রাবাদ, ইন্দোর, চেন্নাই, ভেলোর ও ত্রিভান্দ্রম। অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-তে রাজ-পাঠান দুজনকেই সিনেমাহলে দেখার সুযোগ পাবেন শাহরুখ ভক্তরা।

<p>'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'</p>

'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'

'যা সিমরণ যা তু জিলে আপনি জিন্দেগি' অমরিশ পুরির সেই ডায়ালগ, তারপর সিমরণের ইউরোপ সফরে যাওয়া রাজের প্রেমে পড়া, দেশে ফিরে সিমরণের বাবাকে রাজের রাজি করানো, শেষপর্যন্ত মিলন ছবির সেই সব দৃশ্য আজও বহু মানুষের স্মৃতিতে এখনও টাটকা। তার সঙ্গে যতীন-ললিতের 'দেখা তুঝে জানা সনম' সহ একাধিক জনপ্রিয় গান। তবে মুক্তির পর ২৭ বছর পর বর্তমান প্রজন্মের তরুণ-তরুণীদের কাছে শাহরুখের সেই 'লাভার বয়' ইমেজ কতটা জায়গা করে নিতে পারে এখন সেটাই দেখার। 

বায়োস্কোপ খবর

Latest News

প্রেমের জয় হল আদালতে! স্বামীর কাছ থেকে প্রেমিকের ঘরে ফিরে গেলেন মহিলা প্রিজন ভ্যানের মধ্যে মহিলা বন্দীকে 'গণধর্ষণ', BJP রাজ্য বলে চুপ কমিশন? তোপ TMC-র আদালতে EDর কাছে ফেল করে চাকরি পাওয়া শিক্ষকদের তালিকা দেখতে চাইল মানিক তীব্র গরমে যেন কারেন্ট না যায়, CESC-কে নির্দেশ রাজ্যের জ্বালাপোড়া গরম! লাইভ সংবাদ পাঠের মাঝেই অজ্ঞান কলকাতা দূরদর্শনের সঞ্চালিকা টাকায় ফুলবে পকেট, বাড়বে সঞ্চয়! শুক্রের নক্ষত্র গোচরে মিথুন সহ বহু রাশি লাকি কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের রিলসের নেশায় ডুবে নেই, সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না মাধ্যমিকের প্রথম ও দ্বিতীয় ৬০০০ টাকার মধ্য়ে মোবাইল ধমাকা, সস্তার স্মার্ট ফোন এল বাজারে, ১২৮ জিবি RAM ‘‌তিন কেন্দ্রে বাংলার মা–বোনেরা সার্জিক্যাল স্ট্রাইক করেছেন’‌, দাবি করলেন অভিষেক

Latest IPL News

কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.