বাংলা নিউজ > বায়োস্কোপ > 'লোকি'-র সঙ্গে জমিয়ে আড্ডা মারতে তিনি পুরোপুরি তৈরি, টুইট শাহরুখের!
'লোকি' খ্যাত অভিনেতা টম হিডলস্টোন-কে পাল্টা জবাব দিলেন শাহরুখ খান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'লোকি' খ্যাত অভিনেতা টম হিডলস্টোন-কে পাল্টা জবাব দিলেন শাহরুখ খান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'লোকি'-র সঙ্গে জমিয়ে আড্ডা মারতে তিনি পুরোপুরি তৈরি, টুইট শাহরুখের!

  • একটি ভিডিওতে মজার খেলার ফাঁকে শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন 'লোকি' খ্যাত বিখ্যাত হলিউড অভিনেতা টম হিডলস্টোন। এবার 'লোকি'-কে পাল্টা জবাব দিলেন শাহরুখ খান।

এবার 'লোকি'-কে পাল্টা জবাব দিলেন শাহরুখ খান। চলতি সপ্তাহেই মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ 'লোকি' .সম্প্রতি,এই ওয়েব সিরিজের প্রচারে একটি ভিডিওতে মজার খেলার ফাঁকে শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন স্বয়ং 'দুস্টুমির দেবতা'. ওই ভিডিওতে 'লোকি' চরিত্র খ্যাত বিখ্যাত হলি-অভিনেতা টম হিডলস্টোন জানিয়েছিলেন বলিউড আর শাহরুখ তাঁর কাছে সমার্থক। তাছাড়া 'কিং খান' এর অভিনয়ের বেশ ভক্তও তিনি।

টমকে অকুন্ঠ ধন্যবাদ জানিয়ে পাল্টা টুইট করতে ছাড়েননি শাহরুখও। টমের সেই ভিডিওটি শেয়ার করে নিজের ওঅনুকরণীয় ভঙ্গিমায় সরসভাবে বলি-তারকা লিখেছেন,' দুস্টুমির দেবতা দেখছি বড়ই দয়ালু। যাই হোক,আশা করি এই যে আমার বিষয়ে মন্তব্য করেছেন তা সরল মনেই করেছেন। নিশ্চয়ই এতে কোনও দুস্টুমি লুকিয়ে নেই। ও হ্যাঁ, সদ্য 'লোকি'-র প্রথম পর্ব দেখা শুরু করেছি। এবার ওঁর সঙ্গে জমিয়ে সময় কাটাতে এবং আড্ডা মারতে পুরোপুরি তৈরি আমি!'

ফের যাক টম হিডলস্টনের ওই ভিডিও প্রসঙ্গে। সেখানে দেখা যাচ্ছে শব্দ নিয়ে একটি জমাটি খেলায় মেতে উঠেছেন এই বিখ্যাত অভিনেতা। খেলাটা অনেকটা র‍্যাপিড ফায়ার-এর মতো। অর্থাৎ একটি শব্দ উচ্চারণ করামাত্রই মনের কোণে পাল্টা যে প্রতিশব্দ ভেসে উঠছে তাইই চটপট বলে ফেলতে হবে। যেমন 'লোকি' শোনার পরমুহূর্তেই মজার ছলে টমের জবাব ছিল 'একমাত্র আমি!' এরপরেই হঠাৎ শব্দ এল 'ইন্ডিয়া' বা ভারত। যা শোনামাত্রই 'লোকি'-র ঝটপট জবাব শাহরুখ খান! অর্থাৎ ভারতের নাম শুনলে প্রথম যে চিন্তা এই বিখ্যাত হলিউড অভিনেতার মনে আসে তা হলো শাহরুখের। এরপর 'বলিউড'-এর ব্যাপারে কিছু বলতে বলা হলে 'দুস্টুমির দেবতা'-র তরফে পাল্টা প্রশ্ন আসে,' আচ্ছা, আমি আরও একবার শাহরুখের নাম নিতে পারব কি ? যদি পারি তাহলে আবারও বলবো শাহরুখ!' অর্থাৎ বলিউড মানেই টমের মন স্রেফ 'শাহরুখময়'!

'লোকি'-ওয়েব সিরিজের পোস্টারে টম হিডলস্টোন। ছবি সৌজন্যে - টুইটার
'লোকি'-ওয়েব সিরিজের পোস্টারে টম হিডলস্টোন। ছবি সৌজন্যে - টুইটার

তবে এখানেই শেষ নয়। বছর কয়েক আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এই জনপ্রিয় হলিউড তারকা জানিয়েছিলেন তাঁর থেকেও শাহরুখের বড় ফ্যান তাঁর দিদি। দিদির পাল্লায় পড়ে শাহরুখের 'দেবদাস' ছবিটি দেখতে হয়েছিল তাঁকে। ছবিতে শাহরুখকে তো বটেই ঐশ্বর্যর অভিনয়ও তাঁর ভালো লেগেছিল। এরপর একবার বিমানযাত্রার সময় 'মাই নাম ইজ খান' গোটা ছবিটি তিনি দেখে ফেলেছিলেন। 'লোকি'-র কথায়,' দুর্ধর্ষ লেগেছিল শাহরুখের অভিনয় ওই ছবিতে। আর আমার ভীষণ ইচ্ছে বলিউডের ছবিতে অভিনয় করার। দেখা যাক সেই সুযোগ পাই কি না!'

 

বন্ধ করুন