বাংলা নিউজ > বায়োস্কোপ > নির্দেশ সরকারের, ফের একবার শ্যুটিং ফ্লোরে ফিরছে 'পাঠান'!
ফের একবার শ্যুটিং ফ্লোরে ফিরছে 'পাঠান'! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ফের একবার শ্যুটিং ফ্লোরে ফিরছে 'পাঠান'! ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

নির্দেশ সরকারের, ফের একবার শ্যুটিং ফ্লোরে ফিরছে 'পাঠান'!

  • ফের একবার শ্যুটিংয়ের নির্দেশ দিয়েছে মহারাষ্ট্র সরকার। তবে অবশ্যই তার সঙ্গে লাগু হয়েছে নতুন নিয়ম এবং করা করোনা সতর্কবিধি। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের ২১ তারিখ থেকেই শুরু হয়ে যাবে 'পাঠান'-এর শ্যুটিং।

গত বছরই জানা গেছিল নিজের পরবর্তী ছবি পাঠান' এর শ্যুটিং শুরু করে দিয়েছেন শাহরুখ খান। এই অ্যাকশন থ্রিলারে 'কিং খান'- এর বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় দকেহা যাবে জন আব্রাহামকে। প্রায় বছর দু'য়েক পর শ্যুটিং সেটে ফিরেছিলেন শাহরুখ এই ছবির মাধ্যমে। শেষবার বড়পর্দায় 'বাদশাহ'-কে দেখা গেছিল ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবি 'জিরো'. সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর 'লাইট ক্যামেরা অ্যাকশন'-এর দুনিয়া থেকে সাময়িক সন্ন্যাস নিয়েছিলেন তিনি। তা বেশ জোরকদমে শ্যুটিং চলছিল এই ছবির। এরপর চলতি বছরে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর স্বাভাবিকভাবেই বন্ধ হয়ে যায় শ্যুটিং।

চলতি সপ্তাহে ফের একবার শ্যুটিংয়ের নির্দেশ দিয়েছে মহারাষ্ট্র সরকার। তবে অবশ্যই তার সঙ্গে লাগু হয়েছে নতুন সব নিয়ম এবং করা করোনা সতর্কবিধি। সেসব মেনেই শুরু হবে 'পাঠান' ছবির শ্যুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের ২১ তারিখ থেকেই শুরু হয়ে যাবে 'পাঠান'-এর নয়া দফার শ্যুটিং। জানা গেছে, ২৪ জুন থেকে ছবির সেটে যোগ দেবেন ডিম্পল কাপাডিয়া। ছবিতে ভারতীয় গুপ্তচর সংস্থা 'র' -এর দুর্দান্ত দুই স্পেশ্যাল টাস্ক অফিসার হিসেবে দেখা যাবে শাহরুখ এবং দীপিকাকে। ওই ডিপার্টমেন্টর প্রধান আধিকারিকের চরিত্রেই দেখা যাবে ডিম্পলকে। ছবিতে বিশেষ অতিথি শিল্পী হিসেবে থাকছেন সলমন খানও। নিজের বিখ্যাত চরিত্র 'টাইগার'এর রূপেই 'পাঠান'-এর সঙ্গে মোলাকাত করবেন তিনি।

 

বন্ধ করুন