বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahrukh Khan's Blue Watch: শাহরুখের হাতে উজ্জ্বল নীল ঘড়ি, দাম শুনলে নিশ্চিত আঁতকে উঠবেন…

Shahrukh Khan's Blue Watch: শাহরুখের হাতে উজ্জ্বল নীল ঘড়ি, দাম শুনলে নিশ্চিত আঁতকে উঠবেন…

শাহরুখের নীল ঘড়ি…

বহু অনুরাগীই কিং খানের ওই ঘড়িটি সম্পর্কে জানতে চান। জানা যায়, শাহরুখের ঘড়িটি নামকরা সুইজ ব্র্যান্ড অডেমার্স পিগুয়েটের। সেটি হল রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার ঘড়ি। তথ্য অনুসারে এই ঘড়ির দাম… '

সকাল বেলা ঘুম থেকে উঠেই স্নানঘরে হাজির দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান। কিং খানকে রূপচর্চার পাঠ পড়ালেন দিপ্পি। শেখালে সর্বপ্রথম ক্লিনজিং মাস্ট। তারপর ধীরে ধীরে ত্বকের যত্ন নেওয়ার পরবর্তী ধাপ দেখান দীপিকা। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল শাহরুখ-দীপিকার এমনই একটি ভিডিয়ো। 'পাঠান' ছবির প্রচারের ফাঁকেই এই ভিডিয়োটি শ্যুট করা হয়েছে। সেখানে উঠে এসেছে দীপিকার নতুন স্কিন কেয়ার ব্র্যান্ডে 82°E-এর প্রচার। যদিও সেখানে দীপিকার রূপটান টিপসের পাশপাশি নজর কেড়েছে শাহরুখ খানের হাতে থাকা নীল রঙের ঘড়ি।

শাহরুখের হাতে থাকা নীল ঘড়িটির কথা উঠে আসে একটি বেনামী ফ্যাশন ব্লগিং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'ডায়েট সব্য'-তে। বহু অনুরাগীই কিং খানের ওই ঘড়িটি সম্পর্কে জানতে চান। জানা যায়, শাহরুখের ঘড়িটি নামকরা সুইজ ব্র্যান্ড অডেমার্স পিগুয়েটের। সেটি হল রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার ঘড়ি। 'ডায়েট সব্য'-র দেওয়া তথ্য অনুসারে ঘড়িটির দাম ৪.৯৮ কোটি টাকা। শুনেই চোখ কপালে উঠল তো? ভাবছেন এমন ঘড়ি কেন কিং খানের পক্ষেই সম্ভব।

<p>শাহরুখের ঘড়ি</p>

শাহরুখের ঘড়ি

 

তিনি বলিউড বাদশা, মুম্বই শহরে বাদশার মতোই বাস করেন তিনি। জানা যায়, আরব সাগর তীরবর্তী শাহরুখ খানের 'মন্নত'-এর দাম ২০০ কোটি টাকারও বেশি। এছাড়া নিজের হোমটাউন দিল্লিতেও শাহরুখের একটি সুন্দর বাড়ি রয়েছে। শাহরুখ গৌরীর বাসস্থান রয়েছে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে। রয়েছে BMW 6,7 সিরিজ ও অডি-র একাধিক গাড়ি।

প্রসঙ্গত, বক্স অফিসে শাহরুখ-দীপিকার 'পাঠান' ঝড় যেন থামতেই চাইছে না। শাহরুখের 'পাঠান' যেন লম্বা রেসের ঘোড়া। তাঁকে আটকায় কার সাধ্যি! একের পর এক মাইলস্টোন পার করে চলেছে শাহরুখের এই ছবি। জানা যাচ্ছে, মুক্তির ১৫ দিনের মাথায় দাঁড়িয়ে বিশ্বব্যাপী 'পাঠান'-এর ৮৭৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। 'পাঠান' পিছনে ফেলে দিয়েছে সলমন খানের 'বজরঙ্গী ভাইজান'-কে। তবে বিশ্বব্যাপী ব্যবসায় পাঠানের থেকে এই মহূূর্তে এগিয়ে রয়েছে আমির খানের 'দঙ্গল'। বাণিজ্য বিশ্লেষকরা মনে করছেন এই সপ্তাহের শেষে শাহরুখের এই ছবির ব্যবসা ৯০০ কোটি ছাড়াবে। প্রেক্ষাগৃহে যাত্রা শেষ করার আগে এই ছবির ব্যবসা বিশ্বব্যাপী ১০০০ কোটি টাকা ছাড়াবে বলে মনে করা হচ্ছে।

এদিকে দেশের বাজারে পাঠানের ব্যবসা ১৪ দিনের মাথাতেই KGF-২-এর হিন্দি সংস্করণকে ছাপিয়ে গিয়েছিল। বুধবার এদিন বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে লেখেন, ‘আজ কেজিএফ ২ হিন্দি সংস্করণকে টপকে দ্বিতীয় সর্বোচ্চ আয় করা হিন্দি ছবির খেতাব পাবে পাঠান। এখন প্রশ্ন হল বাহুবলি ২-এর রেকর্ড কি ভাঙতে পারবে এই ছবি?'

বায়োস্কোপ খবর

Latest News

গুণীকে গুণীর সম্মান, ISL লিগ শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগানকে গার্ড অফ অনার ওড়িশা প্রয়াত চন্দননগরের প্রাক্তন তৃণমূল বিধায়ক এবং মেয়র অশোক সাউ ‘ভাবতেই পারিনি..', পদ্মশ্রী পেয়ে আপ্লুত ভাওয়াইয়া শিল্পী, শোনালের গান শেখার গল্প রাজ্য স্বাস্থ্য দফতর কিনল ২০ লাখ প্যাকেট ‘‌ওআরএস’‌, কেনার হিড়িক বাড়লেও জোগান কম আদানির বিনিয়োগকারীদের নিয়ে SEBI-র রিপোর্টেই মোদীর মিথ্যা ফাঁস হয়েছে: কংগ্রেস জানেন কি আপনার শরীরের সবচেয়ে নোংরা জায়গা কোনটি? জানলে আর যখন তখন হাত দেবেন না ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে-বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি আবার সমাবর্তন স্থগিত রাখার সিদ্ধান্ত রাজ্যপালের, চাপে রাজ্য বিশ্ববিদ্যালয় অধীরের প্রচারে তৃণমূলের হামলা, দলের বিরুদ্ধে মুখ খুলে বিস্ফোরক হুমায়ুন কবির EPL Arsenal vs Chelsea FC Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন?

Latest IPL News

যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.