বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahrukh Khan-Hema Malini: ‘শাহরুখকে নিয়ে অনেক বড় ভবিষ্যৎবাণী করেছিলেন আমার গুরু মা’, বলছেন হেমা মালিনী

Shahrukh Khan-Hema Malini: ‘শাহরুখকে নিয়ে অনেক বড় ভবিষ্যৎবাণী করেছিলেন আমার গুরু মা’, বলছেন হেমা মালিনী

শাহরুখকে নিয়ে হেমা মালিনীর গুরু মায়ের ভবিষ্যৎবাণী

হেমা বলেন, শাহরুখকে সেসময় উৎসাহিত করেছিলেন তাঁর গুরু মা। হেমা বলেন, ‘শুরুর দিকে শাহরুখকে টিভি সিরিয়াল ফৌজিতে দেখতে খুব সুন্দর ও মিষ্টি লাগত। আমি ওটা দেখতাম। সেই সময়, আমার ছবির চিত্রনাট্য তৈরি হচ্ছিল। আর সেই চরিত্রের জন্য আমি নতুন কাউকে চেয়েছিলাম। আমি বললাম, এই ছেলেটা খুব সুন্দর, আমি ওকে চাই’।

সালটা ১৯৯২। এই বছরটা বলিউডে শাহরুখের জন্য ছিল খুবই গুরুত্বপূর্ণ। কারণ ১৯৯২-তে 'দিওয়ানা' ছবির হাত ধরে বলিউডে পা রাখেন 'বাদশা' ওই বছর কিং খানের ঝুলিতে ছিল আরও ৪টি ছবি। যার একটি ছিল 'ড্রিম গার্ল' হেমা মালিনী পরিচালিত ও প্রযোজিত। এই ছবির নাম ছিল 'দিল আশনা হ্যায়'। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের কেরিয়ারের শুরুর দিকের বিষয়ে মুখ খুলেছেন হেমা মালিনী।

হেমা বলেন, শাহরুখকে সেসময় উৎসাহিত করেছিলেন তাঁর গুরু মা। হেমা বলেন, ‘শুরুর দিকে শাহরুখকে টিভি সিরিয়াল ফৌজিতে দেখতে খুব সুন্দর ও মিষ্টি লাগত। আমি ওটা দেখতাম। সেই সময়, আমার ছবির চিত্রনাট্য তৈরি হচ্ছিল। আর সেই চরিত্রের জন্য আমি নতুন কাউকে চেয়েছিলাম। আমি বললাম, এই ছেলেটা দেখতে খুব সুন্দর, আমি ওকে চাই’।

আরও পড়ুন-Maya Review: 'ম্যাকবেথ'-এর ছাঁচে নারীকেন্দ্রীক ছবি, 'মায়া' মিথিলার অঙ্গুলি হেলনে গল্পের পথ চলা

আরও পড়ুন-'বাবাকে ফোনে বলো, রাতটা আমার সঙ্গেই থাকবে', শাহরুখের নায়িকাকে বলেন নামী পরিচালক, তারপর…

<p>শাহরুখ-হেমা, ধর্মেন্দ্র ও দিব্যা</p>

শাহরুখ-হেমা, ধর্মেন্দ্র ও দিব্যা

আরও পড়ুন-কিশোরী বয়সে রাজ কাপুরের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয়ে অস্বস্তিতে পড়েন হেমা মালিনীর

আরও পড়ুন-ধর্মেন্দ্রর সঙ্গে এক ছাদের তলায় থাকেন না, একসময় ভালোবেসেই তো বিয়ে হয়! মুখ খুললেন হেমা মালিনী

হেমা মালিনী বলেন তাঁর তার বোন শাহরুখ খানের সঙ্গে যোগাযোগ করেন, তারপর শাহরুখ দেখা করতে এসেছিলেন। এমনকি তাঁরা শাহরুখকে তাঁর স্বামী ধর্মেন্দ্রর সঙ্গে পরিচয় করিয়ে দেন, তিনিও ওকে 'ভালোবাসতেন'। হেমা বলেছিলেন যে তাঁর 'গুরু মা' তাঁকে ভবিষ্যৎবাণী করে বলেছিলেন যে তিনি একটি বিশাল তারকার মুখোমুখি হতে চলেছেন। হেমার কথায়, ‘আমি বললাম, মা, আমি একটা ছবি বানাচ্ছি। আর উনি আশনা হ্যায় নাম দিয়েছিলেন। তিনি আমায় বলেন, তুমি খুব বড় নায়ককে পেতে চলেছো। আমি বুঝতে পারিনি, আমি ওকে বলি আমাদের একজন নতুন নায়ক আছে। তারপর তিনি বলেন, না, না, না, তুমি অনেক বড় হিরো পেতে চলেছো। আর এখন ও অনেক বড় হয়ে গেল, তাইনা? তিনি বছরের পর বছর দেখতে পেতেন, যে কী ঘটতে চলেছে।’ হেমা তাঁর আত্মজীবনীতে লেখেন, 'শাহরুখ দিল আশনা হ্য়ায়'-তে সই করার পরই ওই সপ্তাহে আরও ৪টি ছবিতে সই করেন।

হেমা মালিনী তাঁর নিজের প্রতিষ্ঠিত হওয়ার কৃতিত্বও তাঁর গুরু মাকে দেন। বলেন, তিনি তাঁকে ধর্মেন্দ্রকে বিয়ের কথা বলেছিলেন, এমনকি তিনিই নাকি হেমাকে 'বাগবান' ছবিতে অভিনয়ের পরামর্শ দেন।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

IIT-তে আসন নিশ্চিত করেও অর্থাভাবে ছাগল চড়াতে হচ্ছিল ছাত্রীকে, সাহায্য সরকারের 'কতজন আর স্পোর্টসকে...' স্পেন-ভারতের অ্যাথলিটের তুলনা টানলেন 'ফুলকির স্যার'! Sri Lanka Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মমতা আসার আগে অডিটোডিয়ামের তোরণ ভাঙল, আহতরা ভরতি SSKM-এ বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.