বাংলা নিউজ > বায়োস্কোপ > লাগামছাড়া যৌনতা মোড়কে হাজির ‘শাকিলা’, দক্ষিণী ছবির সেক্স সিম্বলের ভূমিকায় রিচা
প্রকাশ্যে শাকিলার টিজার 
প্রকাশ্যে শাকিলার টিজার 

লাগামছাড়া যৌনতা মোড়কে হাজির ‘শাকিলা’, দক্ষিণী ছবির সেক্স সিম্বলের ভূমিকায় রিচা

  • নয়ের দশকের দক্ষিণী ছবির সেক্স সিম্বল শাকিলার চরিত্রে অভিনয় করছেন রিচা। 

নয়ের দশকে দক্ষিণী ছবির 'সেক্স সিম্বল' হিসাবে পরিচিত ছিলেন শাকিলা। এবার সেই ভূমিকায় রুপোলি পর্দায় হাজির হচ্ছেন রিচা চড্ডা। প্রকাশ্যে এল যৌনতায়মাখা ছবির উত্তেজক ট্রেলার। দক্ষিণের সিনেমার বাজার খারাপ হলেই প্রযোজক থেকে ডিস্ট্রিবিউটার সকলেই স্মরণাপন্ন হতেন শাকিলার। সেভেন্টি এমএম স্ক্রিনে আগুন ঝরাতেন এই প্রাপ্তবয়স্ক ছবির নায়িকা। এই বাস্তব কাহিনিই এবার উঠে আসবে। শাকিলার ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গেই নেটদুনিয়াতে উষ্ণতার পারদ চড়ছে। 

শাকিলার শরীরি মাদকতায় বিভোর ছিল গোটা দক্ষিণ ভারত, প্রায় ২৫০টির বেশি ছবিতে অভিনয় করেছেন শাকিলা- যা মূলত সফট পর্ণ ঘরানার। শাকিলা অভিনীত প্রায় সকল বি-গ্রেড ছবিই অনান্য ভারতীয় ভাষাতেও ডাবড হয়ে মুক্তি পেত। 

ছবির ট্রেলারে শাকিলার জনপ্রিয়তা ও জীবনের টুকরো ঝলক ধরা পড়েছে,সঙ্গে ভয়েস ওভারে বলা হয় একসময় নব্বইয়ের দশকে দর্শককে হলমুখী করতেন শাকিলা, আর আজ ২০২০ সালে ফের একবার হলে দর্শক টানতে হাজির হচ্ছে শকিলা। 

রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে শাকিলার পক্ষে সহজ ছিল না এই জগতে নিজের পরিচিতি গড়ার, তবে সামাজিক প্রতিবন্ধকতার তোয়াক্কা না করেই এগিয়েছিল সে। শাকিলার জীবনের উত্থান পতনের কাহিনি নিয়েই পরিচালক ইন্দ্রজিত লঙ্কেশের এই ছবি। 

রিচা আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে, 'আমি খুশি এই চরিত্রে অভিনয় করতে পেরে। আশা করছি এই ছবিটা মানুষের মুখে হাসি ফোটাবে এবং সকলকে এন্টারটেন করবে। এই কাহিনির মধ্যে একটা বিশ্বজনীন আবেদন রয়েছে।দক্ষিনী ছবির পরিচিত নাম শাকিলা, এখানকার দর্শক কীভাবে সেটা গ্রহণ করবে, বিষয়টা নিয়ে আমি নিজেই খুব উত্সাহী'।

শাকিলায় দেখা মিলবে পঙ্কজ ত্রিপাঠি এবং মালায়লি অভিনেতা রাজীব পিল্লাইয়েরও। ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে এই ছবি। 

 

 

বন্ধ করুন