বাংলা নিউজ > বায়োস্কোপ > ড্রাগের সঙ্গে পুরোনো যোগ শক্তি পুত্রের! আগেও রেভ পার্টি থেকে আটক হন সিদ্ধান্ত
আটক সিদ্ধান্ত কাপুর

ড্রাগের সঙ্গে পুরোনো যোগ শক্তি পুত্রের! আগেও রেভ পার্টি থেকে আটক হন সিদ্ধান্ত

  • ২০০৮ সালে মুম্বইয়ের এক রেভ পার্টি থেকে পুলিশের হাতে আটক হয়েছিলেন সিদ্ধান্ত কাপুর। 

ফের একবার বলিউডের মাদক-যোগের অভিযোগ নিয়ে সরগরম নেটপাড়া। শাহরুখ পুত্র আরিয়ান সবে মাদক মামলা থেকে ক্লিনচিট পেয়েছে, এর মাঝেই বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুর পুত্র তথা অভিনেতা সিদ্ধান্ত কাপুরকে বেঙ্গালুরুর এক রেভ পার্টি থেকে আটক করেছে পুলিশ। সিদ্ধান্তের শরীরে ড্রাগ মিলেছে এমনটাই খবর। 

ডেপুটি পুলিশ কমিশনার ডঃ ভীমশঙ্কর এস গুলেড সাংবাদমাধ্যমকে জানান, ‘এটা নিশ্চিতভাবে জানানো হচ্ছে বলিউড অভিনেতা শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর ড্রাগ সেবন করেছেন। ওঁনার রক্তের নমুনা পরীক্ষায় ড্রাগ মিলেছে,ওঁনাকে উলসুর পুলিশ থানায় নিয়ে আসা হয়েছে’। 

রবিবার রাতে এমজি রোডের এক অভিজাত হোটেলে বসেছিল এই রেভ পার্টির আসর। ওই পার্টিতে রেইড করে সিদ্ধান্ত-সহ মোট ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

তবে উল্লেখ্য বিষয় হল অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই এই প্রথম রেভ পার্টি থেকে ধরা পড়লেন না। এর আগে ২০০৮ সালেও এক রেভ পার্টি থেকে আটক করা হয়েছিল সিদ্ধান্তকে। মুম্বইয়ের এক হোটেলে চলা রেভ পার্টি থেকে সিদ্ধান্ত সহ ২৪০ জনকে আটক করা হয়েছিল। 

ছেলে আটক হওয়ার পর প্রতিক্রিয়া দিয়েছেন শক্তি কাপুর। তিনি জানান,'আমি শুধু একটাই কথা বলতে পারি। এটা সম্ভব নয়।'

জানা গিয়েছে, এই পার্টিতে অংশগ্রহণ করার জন্য রবিবার মুম্বই থেকে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। ১৯৯৭ সালে সলমন খানের 'জুড়ওয়া' ছবিতে। সেখানে অল্প বয়সী রঙ্গিলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এ ছাড়াও 'ভুল ভুলাইয়া', 'চুপ চুপকে'র মতো একাধিক ছবিতে সহ-পরিচালকের কাজ করেছিলেন শ্রদ্ধা কাপুরের ভাই।

তাঁকে শেষ দেখা গিয়েছে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি পরিচালিত 'চেহরে' ছবিতে। এ ছাড়াও 'শ্যুটআউট অ্যাট ওয়াডালা', 'আগলি', 'হাসিনা পার্কার', 'জাজবা', 'ভূত- পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ'-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। ত

বন্ধ করুন