বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ধূমপান করা ছেড়ে দাও', জন্মদিনে বাবার কাছে এমন উপহার চাইলেন শ্রদ্ধা
মেয়ে শ্রদ্ধার সঙ্গে শক্তি কাপুর
মেয়ে শ্রদ্ধার সঙ্গে শক্তি কাপুর

'ধূমপান করা ছেড়ে দাও', জন্মদিনে বাবার কাছে এমন উপহার চাইলেন শ্রদ্ধা

  • আজ ৩৪-এ পা দিলেন শ্রদ্ধা কাপুর। জন্মদিনটা গোটা পরিবারের সঙ্গে মলদ্ধীপে উদযাপন করছেন তিনি।

মলদ্বীপে পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। মেয়ের জন্মদিনে গোটা পরিবার উপস্থিত মলদ্বীপে, তাই খুশি অভিনেতা শক্তি কাপুরও। শ্রদ্ধার মাসি, পদ্মিনী কোলাপুরীর পুত্র তথা প্রিয়াঙ্ক শর্মার বিয়েতে গোটা কাপুর পরিবার উপস্থিত হয়েছেন মলদ্বীপে। সেখানে শ্রদ্ধার ৩৪তম জন্মদিন উদযাপন হয়। 

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে শক্তি কাপুর জানিয়েছেন, মেয়ে শ্রদ্ধাকে নিয়ে গর্ব বোধ করেন তিনি। এবং তিনি এও ফাঁস করেন, মেয়ের জন্মদিনে মেয়ের কাছে প্রতিজ্ঞা করেছেন ধূমপান করবেন না। এই প্রথম নয়, মেয়ের জন্য এর আগেও নিজের অনেক বদঅভ্যাস ত্যাগ করেছেন বলে জানান শক্তি।

প্রসঙ্গত, ২০১০ সালে বিগ বসে প্রতিযোগি হিসেবে যোগদান করেন শক্তি কাপুর। ১৩ জন মহিলার সঙ্গে তিনি একমাত্র পুরুষ প্রতিযোগি হিসেবে যোগদান করেন। এমনকি ভোটের মাধ্যমে তিনিই প্রথম সেই মরশুমে বিগ বসের ঘর থেকে বেরিয়ে যান।

 ছেলে-মেয়ে সিদ্ধার্থ এবং শ্রদ্ধার ইচ্ছাতে বিগ বসের ঘরে গিয়েছিলেন শক্তি। মূলত অ্যালকোহল থেকে তিনি দূরে থাকতে পারেন অনায়াসে সেই বিষয়টি প্রমাণ করে দেখাতেই শক্তির বিগ বসের ঘরে যাওয়া। রেডিফকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি শো-তে জয়ী হওয়ার জন্য যোগদান করেননি। বরং এক মাস তিনি অ্যালকোহল থেকে দূরে থাকতে পারেন, সহজেই সেটা দুই ছেলে-মেয়েকে দেখাতে চেয়েছিলেন। তিনি প্রমান করতে পেরে গর্ব অনুভব করেছেন। এমনকি তিনি এও জানান, তিনি হাউসে যখন ক্যাপ্টেন ছিলেন, সেই সময় হাউসে কোনো ঝগড়া হয়নি দেখে তাঁর দুই ছেলে-মেয়েই খুব খুশি।

বলিউডে দাপিয়ে কাজ করছেন শ্রদ্ধা কাপুর। মেয়ে সম্পর্কে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বলতে গিয়ে শক্তি জানান, মানুষ হিসেবে শ্রদ্ধা এক দারুণ ব্যক্তিত্ব। এমনকি ওঁর (শ্রদ্ধার) মধ্যে এমন অনেক গুন আছে যেগুলো তাঁর মধ্যে নেই। শ্রদ্ধা অবলা প্রানীদের খুব ভালবাসে। তিনি আরও বলেন, এখন এত সফল হয়েও এখনো তাঁর কথা শুনে চলেন শ্রদ্ধা। জীবনের বড় থেকে বড় সিদ্ধান্তে পরামর্শ তাঁর কাছ থেকে নেন। তাঁকে সম্মান করেন। মেয়ে শ্রদ্ধা তাঁর কাছে ঈশ্বর প্রদত্ত দেবদূত, ঈশ্বরের আশীর্বাদ। এমনি পরের জন্মেও শক্তি কাপুরকে বাবা হিসেবে পেতে চান শ্রদ্ধা এও জানিয়েছেন তিনি।

পাপা কি পরী…
পাপা কি পরী…

শ্রদ্ধাকে শেষ বার দেখা গিয়েছিল বাগী ৩ ছবিতে টাইগার শ্রফের বিপরীতে। আগামীতে রণবীর কাপুরের সঙ্গে লভ রঞ্জনের পরিচালনায় একটি ছবিতে কাজ করার কথা রয়েছে শ্রদ্ধার। পাশাপাশি নাগিন ছবিতে দেখা মিলবে শক্তি কাপুর কন্যার।

বন্ধ করুন