এবার দূরদর্শনে ফিরছে শক্তিমান
এবার দূরদর্শনে ফিরছে শক্তিমান

রামায়ণ, মহাভারতের পর নস্ট্যালজিয়া উস্কে ফিরছে শক্তিমান, জানালেন মুকেশ খান্না

দূরদর্শনের পর্দায় ফের জমে উঠবে শক্তিমান বনাম তমরাজ কিলবিসের লড়াই। নব্বইয়ের দশকে বেড়ে উঠা বাচ্চাদের সবচেয়ে জনপ্রিয় শো শক্তিমান ফিরছে ছোটপর্দায়।

লকডাউনের জেরে পাবলিক ডিম্যান্ডে আগেই দূরদর্শনের পর্দায় ফিরেছে রামায়ন, মহাভারত, সার্কাসের মতো জনপ্রিয় শো। এবার নব্বইয়ের নস্ট্যালজিয়াকে আরও খানিকটা উস্কে দিতে হাজির হচ্ছেন শক্তিমান, ভারতের সবচেয়ে জনপ্রিয় সুপারহিরো। শীঘ্রই দূরদর্শনের পর্দায় আবারও তমরাজ কিলবিসের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে শক্তিমান ওরফে পন্ডিত গঙ্গাধর বিদ্যাধর মায়াধর ওমপ্রকাশ শাস্ত্রীকে। রবিবার সোশ্যাল মিডিয়ায় শক্তিমানের অনুরাগীদের সঙ্গে এই খবর ভাগ করে নিলেন স্বয়ং শক্তিমান মানে অভিনেতা মুকেশ খান্না। তিনি টুইটারের দেওয়ালে লেখেন, ১৩০ কোটি ভারতীয় একসঙ্গে ফের একবার দূরদর্শনের পর্দায় শক্তিমান দেখার সুযোগ পারে। ঘোষণার জন্য অপেক্ষা করুন’।


সম্প্রতি বম্বে টাইমসে দেওয়া সাক্ষাত্কারে মুকেশ খান্না জানিয়েছেন, ‘শক্তিমানের সিক্যুয়েল নিয়ে বেশ কয়েক বছর ধরেই কাজ করছেন অভিনেতা। তাঁর কথায়, গত তিন বছর ধরে আমরা সকলে শক্তিমানের দ্বিতীয় ভাগ সামনে আনার প্রচেষ্টা চালাচ্ছি, যেটা হবে একদম আজকের সময়োপযোগী কিন্তু শক্তিমানের আর্দশ তার মধ্যে ভরপুর থাকবে। কারণ মানুষের মনে আজও প্রশ্ন রয়ে গিয়েছে পরের ঘটনাক্রম সম্পর্কে’।

১৯৯৭-২০০৫ সাল পর্যন্ত দূরদর্শনে সম্প্রচারিত হয়েছিল এই সুপারহিরো টেলিভিশন শো। ২০১১ সালে শক্তিমানকে নিয়ে একটি অ্যানিমেটেড সিরিজ লঞ্চ হয় সোনিক চ্যানেলে, এরপর পোগো চ্যানেলে হামারা হিরো শক্তিমান বলে একটি টেলিফিল্ম সম্প্রচারিত হয় পোগোতে।

বন্ধ করুন