বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16 update: 'ঘরটা কি সাউন্ডপ্রুফ?' বিগ বসের কনফেশন রুমে গিয়ে এটা কী করলেন শালিন!

Bigg Boss 16 update: 'ঘরটা কি সাউন্ডপ্রুফ?' বিগ বসের কনফেশন রুমে গিয়ে এটা কী করলেন শালিন!

বিগ বসের কনফেশন রুমে গিয়ে এটা কী করলেন শালিন!

Bigg Boss 16 update: গোটা বিগ বস হাউজে শালিন ভানোতের সঙ্গে কথা বলার কেউ নেই! তাই নিজের রাগ, ক্ষোভ কোথায়, কার সামনে উগড়ে দিলেন অভিনেতা?

কনফেশন রুমে গিয়ে শালিন ভানোত কী করলেন এটা! বিগ বসের সামনে গিয়ে বলে ফেললেন নিজের মনের সব কথা! বিগ বস ১৬ -এর হাউজে কেউ নেই যাঁর সঙ্গে গিয়ে তিনি কথা বলতে পারেন। তাই শেষ পর্যন্ত তিনি বিগ বসকেই বেছে নিলেন মনের কথা জানানোর জন্য। রাগে, ক্ষোভে ফুঁসছিলেন শালিন। আর শেষ পর্যন্ত রাগ সামলাতে না পেরে তিনি দরজা বন্ধ করে বাড়ির বাইরে বেরিয়ে আসেন। তিনি বিগ বসকে জানান এই বাড়িতে কেউ নেই যাঁর সঙ্গে তিনি কথা বলতে পারেন। একই সঙ্গে তিনি জানান তাঁর মাথা খারাপ হয়ে যাচ্ছে এবং তিনি এই পরিস্থিতি থেকে বেরোতে চান।

কালার্স টিভির তরফে তাদের সোশ্যাল মিডিয়ায় এই শোয়ের প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে ক্যাপশনে চ্যানেলের তরফে লেখা হয়, 'কনফেশন রুমে গিয়ে মেজাজ হারালেন শালিন।'

এই প্রোমো ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে শালিন ভানোত বিগ বসকে জিজ্ঞেস করছেন, 'এই ঘরটা সাউন্ডপ্রুফ?' বিগ বস তাঁকে উত্তর দেয়, 'হ্যাঁ, এই ঘরটা সাউন্ডপ্রুফ।' এরপর দেখা যায় তিনি তাঁর রাগ সোফার উপর বের করছেন। এরপর তিনি এই ঘরের একটা কোনায় দাঁড়িয়ে বলছেন, 'এই ঘরে আমার সঙ্গে কথা বলার মতো কেউ নেই। এই ঘরে আমি থাকতে পারছি না। আমি শান্তি পাচ্ছি না। আমি মেজাজ হারিয়ে ফেলছি।' এরপর তিনি খানিকক্ষণ ঘরে হাঁটাহাঁটি করেন এবং তারপর বলেন, 'আমি আর এটা পারছি না। এই পরিস্থিতি থেকে বেরোতে আমায় সাহায্য করুন।' এরপর তাঁকে সেই ঘরের দরজা খুলে বেরিয়ে যেতে দেখা যায়।

এই প্রোমোতে এক ব্যক্তি কমেন্ট করে লেখেন, 'সেরা অভিনেতার পুরস্কার যাচ্ছে শালিন ভানোতের কাছে।' আরেক ব্যক্তি লেখেন, 'নিজের উপর এত কঠোর হয়ও না শালিন।' আরেক ব্যক্তি লেখেন, 'সিদ্ধার্থ শুক্লাকে কপি করার চেষ্টা করতে গিয়ে বোকা বোকা লাগছেন।'

এর আগের একটি পর্বে দেখা যায় তাঁর এবং টিনা দত্তের ঝগড়া দেখা যায়। সেখানে তাঁকে টিনার চরিত্র নিয়ে কথা বলতে দেখা যায়।

বন্ধ করুন