বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ‘তোকে তো কেউ ডাকেনি এবারে’, বিগ বস OTT জয়ী দিব্যা আগরওয়ালের সাথে চুলোচুলি শমিতার
শমিতা শেট্টি আর দিব্যা আগরওয়ালের তু তু ম্যায় ম্যায়!
শমিতা শেট্টি আর দিব্যা আগরওয়ালের তু তু ম্যায় ম্যায়!

Bigg Boss 15: ‘তোকে তো কেউ ডাকেনি এবারে’, বিগ বস OTT জয়ী দিব্যা আগরওয়ালের সাথে চুলোচুলি শমিতার

  • দু'জনের ঝগড়়া দেখে হেসে ফেলেন নেহা ভাসিন আর গীতা কাপুর।

ফেব্রুয়ারিতেই শেষ হয়ে যাচ্ছে ‘বিগ বস’! তবে প্রতিযোগীদের শেষ মুহূর্তের টুইস্ট দিতে ঘরে আসছেন একগুচ্ছ তারকা। যাঁরা নিজেদের টিপ্পনী প্রকাশ করবেন প্রতিযোগীদের নিয়ে। এমনকী, তাঁরা কোথায় ভুল করছেন, তাঁদের নিয়ে বাইরে কী কী কথা হচ্ছে, সে ব্যাপারেও মুখ খুলবেন এই তারকারা!

আর এই সময়তেই ঝগড়া লাগে ‘বিগ বস ওটিটি’র প্রতিযোগী ও বিজেতা দিব্যা আগরওয়াল ও শমিতার মধ্যে। ‘বিগ বস ওটিটি’র ঘর থেকেই সম্পর্ক ভালো নয় দু'জনের। তবে, আফশোস ট্রফি পাননি শমিতা। তৃতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল শিল্পার বোনকে। আর ট্রফি হাতে তুলে নিয়েছিলেন দিব্যা! সেই প্রসঙ্গ টেনেই শমিতার উদ্দেশে দিব্যা বলেন, ‘এই রকম ব্যবহরা যদি থাকে না, আগামী ৪টে সিজন খেলেও ট্রফি জিততে পারবি না’।

শমিতা এর উত্তরে বলেন, ‘আমার তোর অনুমতি চাই না। তোকে তো এবারের সিজনে ডাকেওনি।’ উত্তরে দিব্যা বলেন, ‘ডাকলেও আমি ঘরে আসতাম না’! তাঁদের ঝগড়া করতে দেখে হেসে ফেলেন অপর দুই অতিথি নেহা ভাসিন ও গীতা কাপুর। 

শমিতা ও দিব্যার ঝগড়া ছাড়াও এদিন ‘বিগ বস’র মঞ্চে দেখা যাবে সলমন রাখির নিন্দা করছেন অভিজিৎ বিচকুলেকে সাপোর্ট করার জন্য। আর নেহা ভাসিন অভিজিৎকে ধুইয়ে দিয়েছেন এরকম গালাগালি ভরা শব্দ নিজের কথায় সবসময় ব্যবহার করার জন্য।

বন্ধ করুন