বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো কলে কথা বলল শিল্পা-শমিতা! আর কারও বাড়ি থেকে ফোন না আসায় রেগে আগুন দর্শক
ভিডিয়ো কলে শিল্পা ও শমিতা। 
ভিডিয়ো কলে শিল্পা ও শমিতা। 

ভিডিয়ো কলে কথা বলল শিল্পা-শমিতা! আর কারও বাড়ি থেকে ফোন না আসায় রেগে আগুন দর্শক

  • প্রোমোতে সলমনকে বলতে শোনা যাচ্ছে, সকলের জন্য রয়েছে একটা বড় সারপ্রাইজ। তারপরই স্ক্রিনে ভেসে ওঠে শিল্পার মুখ।

গত কয়েক মাস ধরে ‘বিগ বস ১৫’র ঘরে বন্ধ আছেন তারকারা। নিজের পরিবার থেকে দূরে থাকা খুব একটা সহজ নয়! তাই নির্মাতাদের পক্ষ থেকে ছিল একটি বিশেষ সারপ্রাইজ। একজন প্রতিযোগীকে কথা বলার সুযোগ করে দেওয়া হয় বাড়ির সদস্যের সাথে। বিগ বসের সেই প্রোমো নিমেষে ভাইরাল হয়েছে। 

প্রোমোতে সলমনকে বলতে শোনা যাচ্ছে, সকলের জন্য রয়েছে একটা বড় সারপ্রাইজ। তারপরই স্ক্রিনে ভেসে ওঠে শিল্পার মুখ। যেখানে সবাই আনন্দে চিৎকার করে ওঠে, সেখানে হতবাক হয়ে পড়েন শমিতা। তারপর কেঁদে ফেলেন দুই বোনই। শিল্পা জানান, তিনি গত ৬ মাস ধরে বোনের থেকে আলাদা আছেন। জীবনে এই প্রথম আলাদা আছেন তিনি এতদিন ধরে শমিতার থেকে। 

সঙ্গে শিল্পা জানিয়ে দেন তাঁর চোখে শমিতাF বিজয়ী। তিনি গর্ব বোধ করেন বোনের জন্য। সঙ্গে শিল্পাকে চিৎকার করে বলতে শোনা যায়, ‘আজ থেকে আমার পরিচয় আমি শমিতা শেট্টির দিদি’।

প্রসঙ্গত, এর আগে ‘বিগ বস ৩’র অংশ হয়েছিলেন শমিতা শেট্টি। তবে সেই শো তিনি ছাড়েন মাঝপথেই দিদির বিয়ের জন্য। তারপর তিনি সুযোগ পান ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনে। আর সেখান থেকে সরাসরি এন্ট্রি নেন ‘বিগ বস ১৫’তে।

শো-য়ে কথা প্রসঙ্গে শমিতাকে বলতে শোনা গিয়েছে, শিল্পার বোন হিসেবে তিনি কোনও সুবিধে পাননি। বরং, অনেক বেশি সমালোচিত হয়েছেন। শমিতা জানিয়েছিলেন এত বছর ইন্ডাস্ট্রিতে থাকার পরেও দর্শক থেকে শুরু করে সকলের কাছে তিনি পরিচিত দিদির পরিচয়ে। 

তবে, নতুন বছরে একমাত্র শমিতাকে শিল্পার সাথে কথা বলার সুযোগ করে দেওয়ায় বিগ বস নির্মাতাদের উপর ফের উঠেছে পক্ষপাতের অভিযোগ। দর্শকদের দাবি, সবাইকেই তাহলে বাড়ির কোনও সদস্যের সাথে কথা বলার সুযোগ করে দেওয়া উচিত ছিল। তবে, এপিসোডে সলমন সেই সুযোগ আর কাউকে দিয়েছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

বন্ধ করুন