বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: রাখি-সলমনের ঠাট্টায় মেজাজ হারিয়ে কাঁদল শমিতা! 'ফুটেজ কুইন' নাম দিল বিগ বস দর্শক
তাঁকে নিয়ে রাখির ঠাট্টা একেবারেই পছন্দ হয়নি শমিতার।
তাঁকে নিয়ে রাখির ঠাট্টা একেবারেই পছন্দ হয়নি শমিতার।

Bigg Boss 15: রাখি-সলমনের ঠাট্টায় মেজাজ হারিয়ে কাঁদল শমিতা! 'ফুটেজ কুইন' নাম দিল বিগ বস দর্শক

  • ভাইজানের ভক্তরা বেশ বিরক্ত হয়েছেন শমিতার এহেন ব্যবহারে।

বছরের শেষ ‘উইকেন্ড কা ওয়ার’-এ বেশ মস্তির মুডে ছিলেন বিগ বস ১৫-র হোস্ট সলমন খান। তবে তা পুরোটাই বিগড়ে দিল শিল্পা শেট্টির বোন শমিতা। এমনকী, রাখি আর সলমনের ঠাট্টার মাঝে ঢুকে ভাইজানকেই কুকথা শোনাল ‘নীল অ্যান্ড নিকি’ অভিনেত্রী। সবশেষে চোখের জল ফেলল বাথরুমে গিয়ে। আর এসব দেখে খচে লাল দর্শক। 

কালার্স চ্যানেলের নতুন প্রোমোয় দেখা যাচ্ছে সলমন ঘরের সদস্যদের পরিচয় করাচ্ছে একটি নতুন সার্চ ইঞ্জিনের সাথে, যার নাম ‘ধুন্ধলে’। যেখানে ঘরের সদস্যদের নিয়ে বাইরের দর্শকদের করা প্রশ্ন একে একে ফুটে উঠবে। যাতে প্রথম প্রশ্ন ছিল ‘তেজস্বীর কি বাইরে কোনও প্রেমিক আছে’! সেই প্রশ্নের জবাব প্রোমো ভিডিয়োতে না মিললেও সলমনকে আবার বলতে শোনা যায়, ‘সবাই আরও একটা প্রশ্ন করেছে শমিতা যখন কিছু বলার জন্য হাত ওঠায় তখন মুখের একটা অঙ্গিভঙ্গি করে যেন ব্যথা হচ্ছে।’ শমিতাকে তখন বলতে শোনা যায়, ‘আমি যেমন চুল ব্লো ড্রাই করি’। আর তখনই শমিতাকে থামিয়ে দিয়ে নকল করতে শুরু করেন রাখি, ‘এইভাবে। বাসন ধোওয়ার সময়তেও মুখ থেকে শব্দ করে, আহ’!

এরপরেই রেগে যান শমিতা। বলে বসেন, ‘আমার এটা একদমই পছন্দ নয় রাখি আমাকে নকল করুক’। এরপর সলমনও শমিতাকে বোঝানোর চেষ্টা করেন, ‘এটা একটা কৌতুক।’ কিন্তু কোনও কথা না শুনেই সেখান থেকে উঠে চলে যান শমিতা। কাঁদতে কাঁদতে ঢুকে যান বাথরুমে। 

গত কয়েকসপ্তাহ ধরেই রাখি আর শমিতার মধ্যে চলছে জোর টক্কর। এমনকী, কিছুদিন আগে রাখিকে ধাক্কাও মারতে দেখা গিয়েছিল শমিতাকে। এই নিয়েও সলমনের কাছে বকা খান শিল্পার বোন।

বন্ধ করুন