বাংলা নিউজ > বায়োস্কোপ > Shamshera Box office collection Day 4: বউ ভাগ্যে লক্ষ্মীলাভ হল না রণবীরের! বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ ‘শামশেরা’
রণবীরের ছবির ভরাডুবি (HT_PRINT)

Shamshera Box office collection Day 4: বউ ভাগ্যে লক্ষ্মীলাভ হল না রণবীরের! বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ ‘শামশেরা’

  • নতুন সপ্তাহের শুরুতেই ভরাডুবি ‘শামশেরা’র। ৬৫% পড়ে গেল রণবীরের ছবির কালেকশন। চারদিনে আয় মাত্র ৩৪ কোটি, বক্স অফিসে ধুঁকছে এই ছবি। 

বক্স অফিসে চূড়ান্ত ভরাডুবি রণবীরের ‘শামশেরা’র। শুরুতেই ধাক্কা খেয়েছিল রণবীর কাপুরের কামব্যাক ফিল্ম। আর সোমবার এক্কেবারে মুখ থুবড়ে পড়ল এই ছবি। সোমবার বক্স অফিসে ৬৫% কমে গেল 'শামশেরা'র আয়। পরিচালক করণ মালহোত্রার এই ছবি সোমবার মাত্র ২.৭৫-৩ কোটি টাকা আয় করেছে। এর ফলে প্রথম চারদিনে এই ছবির আয় দাঁড়াল মাত্র ৩৪ কোটি। 

চলতি সপ্তাহে মুক্তি পেতে চলেছে অর্জুন কাপুর, তারা সুতারিয়া, দিশা পাটানি এবং জন আব্রাহাম অভিনীত ‘এক ভিলেন ২’। এর ফলে ‘শামশেরা’র সফর আরও মুশকিল হবে। 

‘শামশেরা’র এই ভরাডুবির জেরে চিন্তার ভাঁজ ট্রেড অ্যানালিস্টদের কপালে। বক্স অফিস বিশেষজ্ঞ তরণ আদর্শ জানান, ‘ইন্ডাস্ট্রিকে বুঝতে হবে কনটেন্টই হল আসল কিং।  আজকের ওটিটির জমানায় আপনি দেখছেন চারিদিক থেকে কাক উড়ছে, শামশেরার সেই ভিস্যুয়ালটা সত্যি খাপ খায় না আজকে। রণবীর যদিও ভালো কাজ করেছেন, তবে সেই পারফরম্যান্সটা অর্থহীন। কারণ ছবির কাহিনি আর চিত্রনাট্যই ঝুল। ইন্ডাস্ট্রির জন্য এটা একটা ওয়েক আপ কল’। 

১৫০ কোটির বাজেটে তৈরি এই ছবি বক্স অফিসে ৫০ কোটি টাকা আয় করতে পারবে কিনা সেই নিয়েই প্রশ্নচিহ্ন দেখা গিয়েছে! প্রথম সপ্তাহে এই ছবির আয় দাঁড়াবে ৪০ কোটির আশেপাশে। 

সবার আশা ছিল এই ছবি বক্স অফিসে লাভের মুখ দেখবে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সঞ্জু ছিল রণবীরের শেষ বক্স অফিস রিলিজ। চার বছর পর রণবীরের ফিরে আসা এইভাবে ব্যর্থ হবে সেটা কেউ আশা করেনি। 

 

বন্ধ করুন