বাংলা নিউজ > বায়োস্কোপ > Shamshera box office day 1 collection: রণবীরের কামব্যাক ছবির চূড়ান্ত ভরাডুবি! বক্স অফিসে ধুঁকছে ‘শামশেরা’, কত আয় করল?
শামশেরা-র বক্স অফিস রিপোর্ট হতাশ করলো

Shamshera box office day 1 collection: রণবীরের কামব্যাক ছবির চূড়ান্ত ভরাডুবি! বক্স অফিসে ধুঁকছে ‘শামশেরা’, কত আয় করল?

  • লক্ষ্মীলাভে ব্যর্থ ‘শামশেরা’, রণবীরের ছবির বেহাল দশা দেখে মাথায় হাত ট্রেড অ্যানালিস্টদের। 

চার বছর পর রুপোলি পর্দায় ফিরলেন রণবীর কাপুর। তবে সেই কামব্যাক ধামেকাদার হল না! যশ রাজ ফিল্মসের এই বিগ বাজেট অ্যাকশন ছবি শুরুতেই হোঁচট খেল। মুক্তির প্রথম দিন দেশের বক্স অফিসে ১০ কোটি টাকার গণ্ডি পার করেছে এই ছবি, যা সাম্প্রতিক সময়ের অনেক ছবির চেয়ে অনেকটাই বেশি। তবে এই ছবির বাজেট, স্কেল এবং মুক্তির পরিসরের কথা মাথায় লাগলে টাকার এই অঙ্ক আশানুরূপ একেবারেই নয়। 

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ‘শামশেরা’র বক্স অফিস রিপোর্ট শেয়ার করতে গিয়ে জানান এই ছবির পারফরম্যান্সে ‘ইন্ডাস্ট্রির অন্দরেই হতাশার পাহাড়’।

প্রায় ১৫০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছে এই ছবি। পরিচালক করণ মালহোত্রার এই ছবিতে লিড রোলে অভিনয় করেছেন রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত। ছবিতে রণবীরের ‘আই ক্যান্ডি’ নায়িকা বাণী কাপুর। কেরিয়ারে প্রথমবার এই ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা গিয়েছে রণবীরকে। 

সঞ্জু (২০১৮)-র পর প্রথমবার রুপোলি পর্দায় রণবীরের দর্শন। এই ছবি দেখেত হল ভরিয়ে দেবেন তারকার ভক্তরা, এমনটা আশা ছিল বিশেষজ্ঞদের তবে তেমনটা ঘটল না। শুক্রবার দেশের বক্স অফিসে ১০.২৫ কোটি টাকা আয় করেছে এই ছবি। শনিবার ও রবিবার ছবির কালেকশনে বিরাট বদল না এলে খরচের টাকা তুলতে নাকানিচোবানি খেতে হবে ‘শামশেরা’কে। 

সমালোচকদের মন জিততে ব্যর্থ হয়েছেন রণবীর-বাণীরা। দর্শকও সন্তুষ্ট নয় এই ছবি দেখে। সুতরাং আগামিতে ‘শামশেরা’র জন্য ভালো কিছু অপেক্ষা করছে না বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। এমনটাও শোনা যাচ্ছে,  শনিবার দেশজুড়ে ‘শামশেরা’র একাধিক শো বাতিল করা হয়েছে দর্শকদের অভাবে। 

 

বন্ধ করুন